বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৩:৪৯ অপরাহ্ন
শিরোনাম:
বিশ্ব নদী দিব উপলক্ষে গলাচিপা “নেঙর” আয়োজনে রামনাবাদ নদী পরিদর্শন তালা প্রতীক নিয়ে জনপ্রিয়তার শীর্ষে মাসুদ আলম খান। দক্ষিণ এশিয়া বিজনেস এ্যাওয়ার্ড পেলেন এস.এম জাকির হোসেন এম ভি আল ওয়ালিদ-৯ লঞ্চে সন্তান প্রসব, পরিবারের জন্য আজীবন ভাড়া ফ্রী গলাচিপার কৃতি সন্তান মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি হওয়ায় আনন্দ মিছিল ও বিভিন্ন সংগঠনের অভিনন্দন। রাজৈরে ভোটঘর সোশ্যাল ব্যাংকের এজেন্ট ব্যাংকিং উদ্বোধন মুন্সীগঞ্জে পুলিশের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মানিকগঞ্জে শিশুকে ধর্ষণের চেষ্টা চাঁদমারিতে সংঘাত-রক্তপাত, বেপরোয়া আলামিন বাহিনীর বিরুদ্ধে তিন মামলা জেলা পরিষদ নির্বাচনে কামরুলকে প্রার্থী করতে ইউপি সদস্যদের জোট

মাদারীপুরে শিবচরে সড়ক দুর্ঘটনায় নিহত ৪

মাদারীপুরের শিবচরে ভাঙ্গা-ঢাকা এক্সপ্রেসওয়ের হাজী শরিয়তউল্লাহ সেতু সংলগ্ন সড়কে ঢাকাগামী প্রাইভেটকারের সঙ্গে গ্রামীণ পরিবহনের একটি বাসের সংঘর্ষ হয়। দুর্ঘটনার খবর পেয়ে স্থানীয়রা এসে প্রাইভেটকারের আহত যাত্রীদের উদ্ধার করছিলেন। এ সময় ঢাকাগামী অন্য একটি যাত্রীবাহী বাস উদ্ধারকারীদের ওপর তুলে দেয়। এতে ঘটনাস্থলেই তিনজন নিহত হন। ফলে প্রথমটিতে একজনসহ মোট চারজনের মৃত্যু হয়েছে এ দুই দুর্ঘটনায়।

শনিবার (২৯ জানুয়ারি)  দুর্ঘটনায় কমপক্ষে পাঁচ জন আহত হয়েছেন। এর মধ্যে দুজনকে গুরুতর অবস্থায় ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শনিবার (২৯ জানুয়ারি) রাতে দুর্ঘটনায় কমপক্ষে পাঁচ জন আহত হয়েছেন। এর মধ্যে দুজনকে গুরুতর অবস্থায় ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার এক্সপ্রেসওয়ের বাঁচামারা এলাকায় মাদারীপুর থেকে ঢাকাগামী একটি প্রাইভেটকারকে (ঢাকা মেট্রো-গ ১৩১৪৫৫) পেছন থেকে গ্রামীণ পরিবহনের একটি যাত্রীবাহী বাস ধাক্কা দেয়। এ সময় প্রাইভেটকারটি দুমড়ে-মুচড়ে যায়। ফলে ঘটনাস্থলেই মো. খলিল মাতুব্বর (৫৮) নামে মাদারীপুর সদর উপজেলার এক ব্যক্তি নিহত হন। দুর্ঘটনার খবর পেয়ে স্থানীয়রা দ্রুত এসে তাদের উদ্ধার করছিলেন। এ সময় গোপালগঞ্জ থেকে আসা অপর একটি যাত্রীবাহী বাস উদ্ধারকারী স্থানীয়দের ওপর উঠিয়ে দিলে ঘটনাস্থলেই বাঁচামারা এলাকার মোস্তফা শিকদার (৫৮), রোকেয়া বেগম (৪০) ও ভ্যানচালক মো. লিটু (৪০) নিহত হন।

নিহত মো. খলিল মাতুব্বর (৫৮) মাদারীপুর সদর উপজেলার শিরখাড়া এলাকার এরশেদ আলীর ছেলে, মোস্তফা শিকদার শিবচর উপজেলার বাঁচামারা ফেলু হাজীর কান্দি গ্রামের এলাল উদ্দিন শিকদারের ছেলে, রোকেয়া বেগম ওই এলাকার মৃত নুরুল ইসলাম শিকদারের স্ত্রী ও লিটু শিরীফ শিবচর উপজেলার ওহাব শরীফের ছেলে।

গুরুতর আহত হন প্রাইভেটকার চালক আশিকুর রহমান ও তার মা শিরিয়া বেগম। শিরিয়া বেগমকে উদ্ধার করে ফরিদপুর মেডিকেলে পাঠানো হয়েছে ও আশিকুরকে শিবচরের পাচ্চর রয়েল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত চালক আশিকুর বলেন, আমি মাদারীপুর থেকে ঢাকা যাচ্ছিলাম। পেছন থেকে একটি গাড়ি আমাকে মেরে দেয়। পরে আরও একটি গাড়ি আমাদের গাড়ি ও স্থানীয় লোকজনের ওপর উঠিয়ে দিলে তারা মারা যায়।

শিবচর হাইওয়ে পুলিশ জানিয়েছে, প্রাইভেটকারের সঙ্গে গ্রামীণ পরিবহনের বাসের দুর্ঘটনাটি  ঘটে। স্থানীয়রা উদ্ধার করতে এলে তাদের অন্য একটি বাস চাপা দেয়। গ্রামীন পরিবহনের বাসটি আটক করা হলেও অপর বাসটি আটক করা সম্ভব হয়নি।

শিবচর হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাখাওয়াত হোসেন বলেন, খবর পেয়ে হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। দুর্ঘটনায় মোট চারজনের মৃত্যু হয়েছে।



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ