বৃহস্পতিবার, ১৬ জুন ২০২২, ১২:৩২ অপরাহ্ন
শিরোনাম:
সাংবাদিক নোমানীর ওপর হামলার প্রতিবাদে বরিশালে মানববন্ধন গলাচিপা কৃষি আবহাওয়া তথ্য সেবা বিষয়ক রোভিং সেমিনার নবীজিকে কটুক্তি করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেন বরিশাল পূর্বাঞ্চলীয় ছাত্র সংগ্রাম পরিষদ। চরফ্যাশনে চর মাদ্রাজ ৪ নং ওয়ার্ডের রাসেল দেওয়ানের ফুটবল মার্কার উঠান বৈঠক। চট্টগ্রামে ২ মাদক পাচারকারী আটক ফরিদপুরের নিখোঁজ মুসলিম প্রেমিকাসহ হিন্দু যুবক আবাসিক হোটেলে! ভোলা চরফ্যাশনে বিশ্ব নবীকে কে কুরুচিপূর্ণ মন্তব্য করার প্রতিবাদে ওলামা ও আইম্যা ঐক্য পরিষদের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।। গলাচিপায় বিরল প্রজাতির বন্যপ্রাণী তক্ষক সহ আটক -১ নারী শ্রমিককে সংঘবদ্ধ ধর্ষণ মামলার প্রধান আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। ওমর সানীকে গুলি করার হুমকি দেন বলে অভিযোগ

মাদ্রাসার কথা বলে বেরিয়ে ১২ দিন ধরে নিখোঁজ ছাত্র

মাদারীপুর সদর উপজেলায় এক মাদ্রাসা শিক্ষার্থী ১২ দিন ধরে নিখোঁজ রয়েছে বলে পরিবার অভিযোগ করেছে।

নিখোঁজ রিফাত খান (১১) উপজেলার ঝাউদি ইউনিয়নের কালাইমারা গ্রামের আব্দুল লতিফের ছেলে। সে ইউনিয়নের উত্তর হোগলপাতিয়া গ্রামের উদ্যম ইয়াতীম শিশুপল্লী ও হাফেজিয়া মাদ্রাসায় লেখাপড়া করে।

রিফাতের বাবা আবদুল লতিফ খান শনিবার জানান, গত ২২ মার্চ তার ছেলে মাদ্রাসায় যাওয়ার কথা বলে বাড়ি থেকে বেরিয়েছে। এখন পর্যন্ত তার কোনো খোঁজ পাওয়া যায়নি।

“ছেলেকে কোথাও খুঁজে না পেয়ে ২৭ মার্চ থানায় জিডি করি। পুরো পরিবার এখন শোকে স্তব্ধ।”

পুলিশ ও সরকারের কাছে ছেলেকে ফিরিয়ে দেওয়ার দাবি জানান আব্দুল লতিফ।

কারও সঙ্গে শত্রুতা নেই জানিয়ে রিফাতের মা লাকি বেগম বলেন, “ছেলেকে না পেয়ে আমরা পাগল হয়ে আছি। এখন মাথায় কিছুই আসে না।”

রিফাতের বড় বোন রোজিনা বেগম ভাইকে ফিরে পেতে সরকারের কাছে আর্জি জানান।

উদ্যম ইয়াতীম শিশুপল্লী ও হাফিজিয়া মাদ্রাসার প্রধান হাফেজ মাওলানা হোসাইন আহম্মদ বলেন, “২১ মার্চ রিফাত মাদ্রাসা থেকে বাড়ি যায়। এরপর সে আর মাদ্রাসায় ফিরে আসেনি।”

মাদারীপুর সদর থানার ওসি কামরুল ইসলাম মিঞা বলেন, “রিফাতের নিখোঁজ বিষয়ে জিডি হয়েছে। আমরা খোঁজ নিয়ে দেখছি, আসলে কী হয়েছে?”



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ