শুক্রবার, ২৩ সেপ্টেম্বর ২০২২, ০২:০৭ পূর্বাহ্ন
শিরোনাম:
মুন্সীগঞ্জে পুলিশের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মানিকগঞ্জে শিশুকে ধর্ষণের চেষ্টা চাঁদমারিতে সংঘাত-রক্তপাত, বেপরোয়া আলামিন বাহিনীর বিরুদ্ধে তিন মামলা জেলা পরিষদ নির্বাচনে কামরুলকে প্রার্থী করতে ইউপি সদস্যদের জোট উজিরপুরে ঢাকা -বরিশিল মহা সড়কে সড়ক দুর্ঘটনায় আহত ২ । সাংবাদিক মাহাতাব চৌধুরীর ১০ম মৃত্যুবার্ষিকী পালন আসন্ন জেলা পরিষদ নির্বাচনে ইন্দুরকানীতে জনপ্রতিনিধিদের সাথে সম্ভাব্য সদস্য প্রার্থী ইমরানের মতবিনিময় বাকেরগঞ্জে চাঁদাবাজির বিরুদ্ধে ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন বানারীপাড়ায় তুচ্ছ ঘটনার জেরে প্রতিপক্ষের হামলায় আহত ৩ মুন্সিগঞ্জে সেনাবাহিনীর ত্রাণ বিতরণ

মামলার ভয় দেখিয়ে কিশোরকে বলাৎকার: পুলিশ কনস্টেবল গ্রেপ্তার

ফেনীতে মামলার ভয় দেখিয়ে কিশোরকে বলাৎকারের অভিযোগে ইউনুস নামের এক কনস্টেবলকে গ্রেপ্তার করেছে পুলিশ। মামলা দায়েরের পর বৃহস্পতিবার (১৪ এপ্রিল) তাকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ২৩ ডিসেম্বর রাতে ফেনীর মহিপাল ফ্লাইওভারের নিচে অবৈধ মালামাল বহনের অভিযোগে ওই কিশোরকে তুলে নিয়ে পাশের একটি আবাসিক হোটেলে বলাৎকার করেন ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) গাড়ি চালক ইউনুস। বলাৎকারের ভিডিও ধারণ করে সেটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে ওই কিশোরকে বেশ কয়েকবার বলাৎকার করেন তিনি। একপর্যায়ে কনস্টেবল ইউনুসের মোবাইল চুরি করে নিয়ে এসে ওই ভিডিও ডিলিট করে বিক্রি করে দেয় নির্যাতিত কিশোর। পরে পুলিশ মোবাইল ক্রেতা শনাক্ত করলে তিনি ওই কিশোরের বাড়িতে যান। এতে বিষয়টি জানাজানি হয়। পরে ওই কিশোর তার মাকে বিষয়টি খুলে বললে তিনি থানায় মামলা করেন। পরে পুলিশ ইউনুসকে গ্রেফতার করে কারাগারে পাঠায়।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নিজাম উদ্দিন সাংবাদিকদের জানান, মামলা দায়েরের পর অভিযুক্ত ইউনুসকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় তাকে বৃহস্পতিবার রাতে বরখাস্ত করা হয়েছে।



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ