মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৯:২৮ পূর্বাহ্ন
শিরোনাম:
বিশ্ব নদী দিব উপলক্ষে গলাচিপা “নেঙর” আয়োজনে রামনাবাদ নদী পরিদর্শন তালা প্রতীক নিয়ে জনপ্রিয়তার শীর্ষে মাসুদ আলম খান। দক্ষিণ এশিয়া বিজনেস এ্যাওয়ার্ড পেলেন এস.এম জাকির হোসেন এম ভি আল ওয়ালিদ-৯ লঞ্চে সন্তান প্রসব, পরিবারের জন্য আজীবন ভাড়া ফ্রী গলাচিপার কৃতি সন্তান মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি হওয়ায় আনন্দ মিছিল ও বিভিন্ন সংগঠনের অভিনন্দন। রাজৈরে ভোটঘর সোশ্যাল ব্যাংকের এজেন্ট ব্যাংকিং উদ্বোধন মুন্সীগঞ্জে পুলিশের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মানিকগঞ্জে শিশুকে ধর্ষণের চেষ্টা চাঁদমারিতে সংঘাত-রক্তপাত, বেপরোয়া আলামিন বাহিনীর বিরুদ্ধে তিন মামলা জেলা পরিষদ নির্বাচনে কামরুলকে প্রার্থী করতে ইউপি সদস্যদের জোট

মোদীবিরোধী সভা-সমাবেশ কার্যক্রম থেকে বিরত থাকার আহ্বান

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীবিরোধী সভা-সমাবেশ না করার জন্য অনুরোধ জানিয়েছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান (র‍্যাব)।

বৃহস্পতিবার (২৫ মার্চ) দুপুরে রাজধানীর কুর্মিটোলা র‌্যাব সদর দপ্তরে আয়োজিত এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক লে. কর্নেল আশিক বিল্লাহ এ অনুরোধ জানান।

তিনি বলেন, বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে আগত বিভিন্ন দেশের গুরুত্বপূর্ণ ব্যক্তি বাংলাদেশ সফর করছেন। অতিথিদের আগমনের যে সূচি রয়েছে, সে অনুযায়ী র‍্যাব অত্যন্ত নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করছে। অতিথিদের আগমনসূচিতে যেসব স্থান রয়েছে (ঢাকার ভেতরে ও বাইরে) সেখানে র‍্যাব তিন ধরনের কার্যক্রম পরিচালনা করছে।

১. স্থানগুলোতে র‍্যাব সদস্যদের দৃশ্যমান উপস্থিতি ২. গোয়েন্দা নজরদারি ৩. সাইবার মনিটরিং

‘আমরা সবাইকে আশ্বস্ত করতে চাই, বিগত দিনে র‍্যাব যেভাবে পেশাদারিত্ব ও দক্ষতার সঙ্গে দায়িত্ব পালন করেছে আগামী দিনগুলোতেও র‍্যাব তার স্বাক্ষর রেখে যাবে। ’

মোদীবিরোধী বিক্ষোভে র‍্যাবের ভূমিকা প্রসঙ্গে তিনি বলেন, যারা এ ধরনের কার্যক্রম পরিচালনা করছে, তাদের প্রতি অনুরোধ থাকবে এসব কার্যক্রম থেকে বিরত থাকতে। সর্বত্র পুলিশের পাশাপাশি র‍্যাবও মোতায়েন রয়েছে। যারা এ ধরনের রাষ্ট্রবিরোধী কার্যক্রম করছে, তাদের প্রতি অনুরোধ থাকবে, দেশের স্বার্থে, সামগ্রিকভাবে দেশের ভাবমূর্তি রক্ষার্থে এ ধরনের কার্যক্রম থেকে বিরত থাকার জন্য।

অতিথিদের আগমন উপলক্ষে কোনো ধরনের নাশকতা বা বিশৃঙ্খলার আশঙ্কা করা হচ্ছে না বলেও জানান তিনি।

২৬-২৭ মার্চ বাংলাদেশ সফর করবেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ