শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ১০:২৯ অপরাহ্ন
শিরোনাম:
বিশ্ব নদী দিব উপলক্ষে গলাচিপা “নেঙর” আয়োজনে রামনাবাদ নদী পরিদর্শন তালা প্রতীক নিয়ে জনপ্রিয়তার শীর্ষে মাসুদ আলম খান। দক্ষিণ এশিয়া বিজনেস এ্যাওয়ার্ড পেলেন এস.এম জাকির হোসেন এম ভি আল ওয়ালিদ-৯ লঞ্চে সন্তান প্রসব, পরিবারের জন্য আজীবন ভাড়া ফ্রী গলাচিপার কৃতি সন্তান মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি হওয়ায় আনন্দ মিছিল ও বিভিন্ন সংগঠনের অভিনন্দন। রাজৈরে ভোটঘর সোশ্যাল ব্যাংকের এজেন্ট ব্যাংকিং উদ্বোধন মুন্সীগঞ্জে পুলিশের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মানিকগঞ্জে শিশুকে ধর্ষণের চেষ্টা চাঁদমারিতে সংঘাত-রক্তপাত, বেপরোয়া আলামিন বাহিনীর বিরুদ্ধে তিন মামলা জেলা পরিষদ নির্বাচনে কামরুলকে প্রার্থী করতে ইউপি সদস্যদের জোট

ম্যাচ থামিয়ে মুসলিম ফুটবলারের মাঠেই ইফতার, মুহূর্তেই ভাইরাল

জার্মানের বুন্দেসলিগা লিগে আউগসবুর্গ-মেইনজের ম্যাচের মাঝপথে ইফতারের সময় হয়ে যায়। তখন রেফারি খেলা থামিয়ে মেইনজের মুসলিম খেলোয়াড় মুসা নিয়াখাতকে ইফতার করার জন্য সময় দেন। মুসার ইফতার করার সেই ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে এখন ভাইরাল।

মঙ্গলবার আলজাজিরাও ম্যাচ থামিয়ে মুসার ইফতার করার বিষয়টি নিয়ে একটি প্রতিবেদন করে। সঙ্গে ভাইরাল ভিডিওটিও শেয়ার করে তারা।

ভিডিওতে দেখা যায়, ম্যাচের ৬৪ মিনিট ৪৮ সেকেন্ডে এই ফরাসি মুসলিম খেলোয়াড় তার দলের গোলরক্ষকের পাশে আসেন এবং তার থেকে বোতল নিয়ে পানি পান করে ইফতার সারেন।

মুসার ইফতারের ভিডিওটি ইএসপিএন-এফসি তাদের টুইটারে শেয়ার করে। তাতে দেখা যায়, প্রায় দুই মিলিয়ন মানুষ ওই ভিডিওটি দেখেছেন এবং বহুসংখ্যক লাইক ও কমেন্ট পড়েছে তাতে।

ফুটবলভক্তরা কমেন্টে খেলার অজুহাতে রোজা না ছাড়ায় মুসা নিয়াখাতের প্রশংসা করেছেন এবং তার জন্য শুভকামনা জানিয়েছেন।

 



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ