রবিবার, ১২ জুন ২০২২, ০৩:১৭ পূর্বাহ্ন
শিরোনাম:
আদালতের অনুমতি নিয়ে বিদেশ যেতে পারবেন খালেদা জিয়া:স্বরাষ্ট্রমন্ত্রী চীফ হুইপের বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রম উদ্বোধন ও নদী ভাঙ্গন কবলিত পরিবারের মাঝে চেক বিতরণ। উলানিয়া বন্দরে ইজারাদারের বিরুদ্ধে জোর জলুমের অভিযোগ, ব্যাবসায়ীরা হুমকির পথে ভোলা চরফ্যাশনে শশীভুশন থানাধীন বিশ্ব নবীকে কে কুরুচিপূর্ণ মন্তব্য করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল প্রকাশিত সংবাদের প্রতিবাদ গলাচিপায় এ কেমন শত্রুতা, গৃহপালিত প্রাণী গরু কুপিয়ে জখম ! বরিশালে লাভ ফর ফ্রেন্ডস এর উদ্দ্যাগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত ডিবিসি নিউজের সংবাদকর্মীআব্দুল বারীকে নির্মমভাবে হত্যার প্রতিবাদে সিরাজগঞ্জে মানববন্ধন করোনা শনাক্ত দেশে বাড়ছে দশমিনা চরবোরহানে ভোটারদের বাড়ি ঘরে গভীর রাতে হামলার অভিযোগ, নেই কোন প্রতিকার !

ম্যাচ থামিয়ে মুসলিম ফুটবলারের মাঠেই ইফতার, মুহূর্তেই ভাইরাল

জার্মানের বুন্দেসলিগা লিগে আউগসবুর্গ-মেইনজের ম্যাচের মাঝপথে ইফতারের সময় হয়ে যায়। তখন রেফারি খেলা থামিয়ে মেইনজের মুসলিম খেলোয়াড় মুসা নিয়াখাতকে ইফতার করার জন্য সময় দেন। মুসার ইফতার করার সেই ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে এখন ভাইরাল।

মঙ্গলবার আলজাজিরাও ম্যাচ থামিয়ে মুসার ইফতার করার বিষয়টি নিয়ে একটি প্রতিবেদন করে। সঙ্গে ভাইরাল ভিডিওটিও শেয়ার করে তারা।

ভিডিওতে দেখা যায়, ম্যাচের ৬৪ মিনিট ৪৮ সেকেন্ডে এই ফরাসি মুসলিম খেলোয়াড় তার দলের গোলরক্ষকের পাশে আসেন এবং তার থেকে বোতল নিয়ে পানি পান করে ইফতার সারেন।

মুসার ইফতারের ভিডিওটি ইএসপিএন-এফসি তাদের টুইটারে শেয়ার করে। তাতে দেখা যায়, প্রায় দুই মিলিয়ন মানুষ ওই ভিডিওটি দেখেছেন এবং বহুসংখ্যক লাইক ও কমেন্ট পড়েছে তাতে।

ফুটবলভক্তরা কমেন্টে খেলার অজুহাতে রোজা না ছাড়ায় মুসা নিয়াখাতের প্রশংসা করেছেন এবং তার জন্য শুভকামনা জানিয়েছেন।

 



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ