রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৮:৫৭ অপরাহ্ন
শিরোনাম:
বিশ্ব নদী দিব উপলক্ষে গলাচিপা “নেঙর” আয়োজনে রামনাবাদ নদী পরিদর্শন তালা প্রতীক নিয়ে জনপ্রিয়তার শীর্ষে মাসুদ আলম খান। দক্ষিণ এশিয়া বিজনেস এ্যাওয়ার্ড পেলেন এস.এম জাকির হোসেন এম ভি আল ওয়ালিদ-৯ লঞ্চে সন্তান প্রসব, পরিবারের জন্য আজীবন ভাড়া ফ্রী গলাচিপার কৃতি সন্তান মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি হওয়ায় আনন্দ মিছিল ও বিভিন্ন সংগঠনের অভিনন্দন। রাজৈরে ভোটঘর সোশ্যাল ব্যাংকের এজেন্ট ব্যাংকিং উদ্বোধন মুন্সীগঞ্জে পুলিশের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মানিকগঞ্জে শিশুকে ধর্ষণের চেষ্টা চাঁদমারিতে সংঘাত-রক্তপাত, বেপরোয়া আলামিন বাহিনীর বিরুদ্ধে তিন মামলা জেলা পরিষদ নির্বাচনে কামরুলকে প্রার্থী করতে ইউপি সদস্যদের জোট

যুক্তরাষ্ট্রে এলোপাতাড়ি গুলিতে একজন নিহত, হামলাকারীর ‘আত্মহত্যা’

যুক্তরাষ্ট্রের টেনেসি অঙ্গরাজ্যের একটি সুপারমার্কেটে এক বন্দুকধারীর গুলিতে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ১২ জন। পরে হামলাকারী নিজের গুলিতে আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে।

স্থানীয় সময় বৃহস্পতিবার বিকালে টেনেসির কলিয়েরভিলের ক্রগার গ্রোসারি শপে এ ঘটনা ঘটে।  খবর রয়টার্সের।

খবরে বলা হয়, আহতদের মধ্যে একজনের সার্জারি করতে হয়েছে এবং অপর একজন হাসপাতালের নিবিড় পরিচর্যাকেন্দ্রে (আইসিইউ) রয়েছেন।

পুলিশ ঘটনার পর দ্রুত সময়ে ক্রগার গ্রোসারি শপে হাজির হয়।

কলিয়েরভিলের পুলিশপ্রধান ডেল লেন বলেন, আমরা ফ্রিজের মধ্যে ও তালাবদ্ধ অফিসে লুকিয়ে থাকা মানুষকে পেয়েছি। এটি কলিয়েরভিলের ইতিহাসের সবচেয়ে ‘আতঙ্কজনক ঘটনা’।

লেন বলেন, ঘটনার সময় ওই স্টোরে ৪৪ কর্মী এবং অসংখ্য ক্রেতা ছিলেন।

ক্রগারের মুখপাত্র তেরেসা ডিকারসন বলেন, কলিয়েরভিলের ওই স্টোর পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত বন্ধ থাকবে।

 



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ