সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৩:১৩ অপরাহ্ন
শিরোনাম:
বিশ্ব নদী দিব উপলক্ষে গলাচিপা “নেঙর” আয়োজনে রামনাবাদ নদী পরিদর্শন তালা প্রতীক নিয়ে জনপ্রিয়তার শীর্ষে মাসুদ আলম খান। দক্ষিণ এশিয়া বিজনেস এ্যাওয়ার্ড পেলেন এস.এম জাকির হোসেন এম ভি আল ওয়ালিদ-৯ লঞ্চে সন্তান প্রসব, পরিবারের জন্য আজীবন ভাড়া ফ্রী গলাচিপার কৃতি সন্তান মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি হওয়ায় আনন্দ মিছিল ও বিভিন্ন সংগঠনের অভিনন্দন। রাজৈরে ভোটঘর সোশ্যাল ব্যাংকের এজেন্ট ব্যাংকিং উদ্বোধন মুন্সীগঞ্জে পুলিশের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মানিকগঞ্জে শিশুকে ধর্ষণের চেষ্টা চাঁদমারিতে সংঘাত-রক্তপাত, বেপরোয়া আলামিন বাহিনীর বিরুদ্ধে তিন মামলা জেলা পরিষদ নির্বাচনে কামরুলকে প্রার্থী করতে ইউপি সদস্যদের জোট

রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণের আহ্বান হেফাজত মহাসচিবের

পবিত্র রমজান মাসে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণের আহ্বান জানিয়েছেন হেফাজত ইসলাম বাংলাদেশের মহাসচিব সাজিদুর রহমান।

রোববার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি বলেন, রহমত, মাগফিরাত ও নাজাতের এ মাসে জুলুম, দুর্নীতি, পাপাচার ও ভোগবিলাস পরিহার করে কুরআন সুন্নাহর নির্দেশ পালনের প্রতি আত্মনিয়োগ করুন।

হেফাজত মহাসচিব বলেন, বরকতপূর্ণ এ মাসে কিছু অসাধু ব্যবসায়ী নিজেদের অতি মুনাফার জন্য সিন্ডিকেট করে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যসামগ্রীর মূল্য ক্রয়ক্ষমতার বাইরে নিয়ে যাচ্ছে। এ ধরনের অপশক্তিকে আইনের আওতায় এনে বাজার নিয়ন্ত্রণ রাখার জন্য সরকারের প্রতি জোর দাবি জানাচ্ছি।

বিবৃতিতে তিনি রমজানের পবিত্রতা রক্ষার্থে দিনের বেলায় হোটেল-রেস্তোরাঁ বন্ধ রাখতে মালিকদের আহ্বান জানান।

সব ধরনের অনৈসলামিক কর্মকাণ্ড, জুলুম ও অপসংস্কৃতি পরিহার করে ইবাদতের প্রতি অগ্রসর হওয়ার জন্য দেশবাসীর প্রতি আহ্বান জানান সাজিদুর রহমান।

হেফাজত মহাসচিব আরও বলেন, রমজান মাস প্রতিটি মুসলিমের জন্য নিজের পরকালের মুক্তি এবং দুনিয়ার জীবনকে সুন্দরভাবে গুছিয়ে নেওয়ার সুবর্ণ সুযোগ। তাই বেশি বেশি কুরআন তেলাওয়াত, জিকির, ইস্তিগফার পাঠ করে নিজেকে মুমিন হিসেবে গড়ে তুলুন।

 



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ