শুক্রবার, ১০ জুন ২০২২, ০৯:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম:
৭ টাকা বাড়ল সয়াবিন তেলের দাম লিটারে ইসলামের নবী হযরত মুহাম্মদ (সাঃ) কে অবমাননাকর বক্তব্যের প্রতিবাদে বরিশাল বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ গলাচিপায় দুই বরযাত্রীর মাথা কামানোর ঘটনায় ইউপি সদস্যসহ তিন জনের বিরুদ্ধে মামলা ! দেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চলের ১৩ রুটের বাস ভাড়া নির্ধারণ শিমুলিয়া-বাংলাবাজার নৌরুটে লঞ্চ ও স্পিডবোট চলাচল বন্ধ স্কুল থেকে বাড়ি ফেরার পথে ছাত্রীকে জোরপূর্বক তুলে নেওয়ার অভিযোগ মহানবী হযরত মুহাম্মদ (সা.)কে নিয়ে কটুক্তির প্রতিবাদে মাদারীপুরে মানববন্ধন। স্ত্রীকে কুপিয়ে যখম করার মামলায় স্বামীকে জেল হাজতে পাঠালো আদালত। অবৈধ বালু উত্তোলনের দায়ে তিনজনকে সাত দিনের কারাদণ্ড রাজধানীতে গণমাধ্যমকর্মীর লাশ উদ্ধার

রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণের আহ্বান হেফাজত মহাসচিবের

পবিত্র রমজান মাসে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণের আহ্বান জানিয়েছেন হেফাজত ইসলাম বাংলাদেশের মহাসচিব সাজিদুর রহমান।

রোববার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি বলেন, রহমত, মাগফিরাত ও নাজাতের এ মাসে জুলুম, দুর্নীতি, পাপাচার ও ভোগবিলাস পরিহার করে কুরআন সুন্নাহর নির্দেশ পালনের প্রতি আত্মনিয়োগ করুন।

হেফাজত মহাসচিব বলেন, বরকতপূর্ণ এ মাসে কিছু অসাধু ব্যবসায়ী নিজেদের অতি মুনাফার জন্য সিন্ডিকেট করে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যসামগ্রীর মূল্য ক্রয়ক্ষমতার বাইরে নিয়ে যাচ্ছে। এ ধরনের অপশক্তিকে আইনের আওতায় এনে বাজার নিয়ন্ত্রণ রাখার জন্য সরকারের প্রতি জোর দাবি জানাচ্ছি।

বিবৃতিতে তিনি রমজানের পবিত্রতা রক্ষার্থে দিনের বেলায় হোটেল-রেস্তোরাঁ বন্ধ রাখতে মালিকদের আহ্বান জানান।

সব ধরনের অনৈসলামিক কর্মকাণ্ড, জুলুম ও অপসংস্কৃতি পরিহার করে ইবাদতের প্রতি অগ্রসর হওয়ার জন্য দেশবাসীর প্রতি আহ্বান জানান সাজিদুর রহমান।

হেফাজত মহাসচিব আরও বলেন, রমজান মাস প্রতিটি মুসলিমের জন্য নিজের পরকালের মুক্তি এবং দুনিয়ার জীবনকে সুন্দরভাবে গুছিয়ে নেওয়ার সুবর্ণ সুযোগ। তাই বেশি বেশি কুরআন তেলাওয়াত, জিকির, ইস্তিগফার পাঠ করে নিজেকে মুমিন হিসেবে গড়ে তুলুন।

 



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ