রবিবার, ১২ জুন ২০২২, ০২:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম:
আদালতের অনুমতি নিয়ে বিদেশ যেতে পারবেন খালেদা জিয়া:স্বরাষ্ট্রমন্ত্রী চীফ হুইপের বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রম উদ্বোধন ও নদী ভাঙ্গন কবলিত পরিবারের মাঝে চেক বিতরণ। উলানিয়া বন্দরে ইজারাদারের বিরুদ্ধে জোর জলুমের অভিযোগ, ব্যাবসায়ীরা হুমকির পথে ভোলা চরফ্যাশনে শশীভুশন থানাধীন বিশ্ব নবীকে কে কুরুচিপূর্ণ মন্তব্য করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল প্রকাশিত সংবাদের প্রতিবাদ গলাচিপায় এ কেমন শত্রুতা, গৃহপালিত প্রাণী গরু কুপিয়ে জখম ! বরিশালে লাভ ফর ফ্রেন্ডস এর উদ্দ্যাগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত ডিবিসি নিউজের সংবাদকর্মীআব্দুল বারীকে নির্মমভাবে হত্যার প্রতিবাদে সিরাজগঞ্জে মানববন্ধন করোনা শনাক্ত দেশে বাড়ছে দশমিনা চরবোরহানে ভোটারদের বাড়ি ঘরে গভীর রাতে হামলার অভিযোগ, নেই কোন প্রতিকার !

রাজশাহীতে অজ্ঞাত নামা ৩টি অর্ধগলিত লাশ শিশু সহ উদ্ধার পদ্মানদী থেকে

 

মোঃ মোজাম্মেল হোসেন বাবু রাজশাহীঃ

রাজশাহীর নগরীর দামকুড়া থানা ধীন চর নবীনগর পদ্মা নদী থেকে শিশুসহ তিনটি লাশ উদ্ধার করা হয় এরমধ্যে পুরুষ (৪০) মহিলা (৪০) এবং শিশু (০৪) বছর।

স্থানীয়দের সংবাদের ভিত্তিতে আরএমপি নৌ পুলিশ ফাঁড়ি লাশগুলোকে উদ্ধার করে, ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেন।

আরএমপি নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ জানান, গত ২৯ জুন ২১ খ্রিস্টাব্দ বুধবার ১৮:২০ ঘটিকার সময় দামকুড়া থানাধীন চর নবীনগর পদ্মা নদীর কিনারা হতে অনুমান ১০ গজ দক্ষিণে, আনুমানিক ০৪ বছরের একটি অজ্ঞাত অর্ধ গলিত ছেলে শিশুর মৃতদেহ ভাসমান অবস্থায় উদ্ধার হয় । নাম: অজ্ঞাত পিতা : অজ্ঞাত, ঠিকানা: অজ্ঞাত, বয়স:০৪ বছর, উচ্চতা: ০২ ফুট ০৬ ইঞ্চি,গায়ের রং ফর্সা, চুল নাই, শরীরে হলুদ রং এর গোল গলা হাফ হাতা গেঞ্জি পরীহিত অবস্থায় ছিল এবং সম্পূর্ণ শরীর অর্ধগলিত ছিল।
অপরদিকে ৩০ জুন ২১ খ্রিস্টাব্দ বুধবার ১২:১৫ ঘটিকার সময় দামকুড়া থানাধীন চর নবীনগর পদ্মা নদীর কিনারা হতে অনুমান ২০ গজ দক্ষিনে ৪০ বছরের একটি অজ্ঞাত অর্ধগলিত মহিলার মৃতদেহ ভাসমান অবস্থায় উদ্ধার হয় । নাম: অজ্ঞাত, পিতা: অজ্ঞাত, ঠিকানা: অজ্ঞাত, বয়স: ০৪ বছর, উচ্চতা ০৫ ফুট ১ ইঞ্চি, গায়ের রং ফর্সা, চুল নাই, শরীরে ঘিয়া রং এর পায়জামা ছিল, ডান হাতের পাঁচটি লাল রং এর চুরি, দুই হাতে ট্যাটু করা ছিল এবং সম্পূর্ণ শরীর অর্ধগলিত ছিল।
এছাড়া গত ০১জুলাই ২১ খ্রিস্টাব্দ বৃহস্পতিবার ১২:৩৫ ঘটিকার সময় দামকুড়া থানা ধীন হারুপুর আই বাঁধের পূর্ব পাশে পদ্মা নদী হতে আনুমানিক ৪০ বছরের একটি অজ্ঞাত অর্ধগলিত পুরুষের মৃতদেহ ভাসমান অবস্থায় উদ্ধার হয়। নাম: অজ্ঞাত, পিতা: অজ্ঞাত, ঠিকানা: অজ্ঞাত, বয়স: ৪০ বছর উচ্চতা ০৫ ফুট ১১ ইঞ্চি, গায়ের রং ফর্সা, চুল নাই, পরনে হলুদ রং এর পাঞ্জাবি ছিল।

লাশ ০৩ টির মধ্যে ০৪ বছরের ছেলে শিশুর দামকুড়া থানায় হত্যা মামলা দায়ের হয়। যাহার মামলা নং ০৮ , তারিখ: ২৯ জুন ২০২১, ধারা ৩০২/ ২০১/ ৩৪, অপরদিকে দুটি লাসের একই থানায় অপমৃত্যু মামলা দায়ের হয়। মহিলা ৪০( বছর) যাহার মামলা
নং- ০৯, তারিখ ৩০ জুন২০২১ খ্রিস্টাব্দ ।পুরুষ ৪০ (বছর) যাহার মামলা নং- ১০ তারিখ ০১ জুলাই ২০২১ খ্রিস্টাব্দ।

আরএমপি নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ জানান এখন পর্যন্ত অজ্ঞাত অর্ধগলিত লাশ ০৩ টির স্বজনদের কোন খোঁজ পাওয়া যায়নি।



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ