বৃহস্পতিবার, ১৩ অক্টোবর ২০২২, ০৮:১০ অপরাহ্ন
শিরোনাম:
বিশ্ব নদী দিব উপলক্ষে গলাচিপা “নেঙর” আয়োজনে রামনাবাদ নদী পরিদর্শন তালা প্রতীক নিয়ে জনপ্রিয়তার শীর্ষে মাসুদ আলম খান। দক্ষিণ এশিয়া বিজনেস এ্যাওয়ার্ড পেলেন এস.এম জাকির হোসেন এম ভি আল ওয়ালিদ-৯ লঞ্চে সন্তান প্রসব, পরিবারের জন্য আজীবন ভাড়া ফ্রী গলাচিপার কৃতি সন্তান মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি হওয়ায় আনন্দ মিছিল ও বিভিন্ন সংগঠনের অভিনন্দন। রাজৈরে ভোটঘর সোশ্যাল ব্যাংকের এজেন্ট ব্যাংকিং উদ্বোধন মুন্সীগঞ্জে পুলিশের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মানিকগঞ্জে শিশুকে ধর্ষণের চেষ্টা চাঁদমারিতে সংঘাত-রক্তপাত, বেপরোয়া আলামিন বাহিনীর বিরুদ্ধে তিন মামলা জেলা পরিষদ নির্বাচনে কামরুলকে প্রার্থী করতে ইউপি সদস্যদের জোট

রাজশাহীতে অজ্ঞাত নামা ৩টি অর্ধগলিত লাশ শিশু সহ উদ্ধার পদ্মানদী থেকে

 

মোঃ মোজাম্মেল হোসেন বাবু রাজশাহীঃ

রাজশাহীর নগরীর দামকুড়া থানা ধীন চর নবীনগর পদ্মা নদী থেকে শিশুসহ তিনটি লাশ উদ্ধার করা হয় এরমধ্যে পুরুষ (৪০) মহিলা (৪০) এবং শিশু (০৪) বছর।

স্থানীয়দের সংবাদের ভিত্তিতে আরএমপি নৌ পুলিশ ফাঁড়ি লাশগুলোকে উদ্ধার করে, ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেন।

আরএমপি নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ জানান, গত ২৯ জুন ২১ খ্রিস্টাব্দ বুধবার ১৮:২০ ঘটিকার সময় দামকুড়া থানাধীন চর নবীনগর পদ্মা নদীর কিনারা হতে অনুমান ১০ গজ দক্ষিণে, আনুমানিক ০৪ বছরের একটি অজ্ঞাত অর্ধ গলিত ছেলে শিশুর মৃতদেহ ভাসমান অবস্থায় উদ্ধার হয় । নাম: অজ্ঞাত পিতা : অজ্ঞাত, ঠিকানা: অজ্ঞাত, বয়স:০৪ বছর, উচ্চতা: ০২ ফুট ০৬ ইঞ্চি,গায়ের রং ফর্সা, চুল নাই, শরীরে হলুদ রং এর গোল গলা হাফ হাতা গেঞ্জি পরীহিত অবস্থায় ছিল এবং সম্পূর্ণ শরীর অর্ধগলিত ছিল।
অপরদিকে ৩০ জুন ২১ খ্রিস্টাব্দ বুধবার ১২:১৫ ঘটিকার সময় দামকুড়া থানাধীন চর নবীনগর পদ্মা নদীর কিনারা হতে অনুমান ২০ গজ দক্ষিনে ৪০ বছরের একটি অজ্ঞাত অর্ধগলিত মহিলার মৃতদেহ ভাসমান অবস্থায় উদ্ধার হয় । নাম: অজ্ঞাত, পিতা: অজ্ঞাত, ঠিকানা: অজ্ঞাত, বয়স: ০৪ বছর, উচ্চতা ০৫ ফুট ১ ইঞ্চি, গায়ের রং ফর্সা, চুল নাই, শরীরে ঘিয়া রং এর পায়জামা ছিল, ডান হাতের পাঁচটি লাল রং এর চুরি, দুই হাতে ট্যাটু করা ছিল এবং সম্পূর্ণ শরীর অর্ধগলিত ছিল।
এছাড়া গত ০১জুলাই ২১ খ্রিস্টাব্দ বৃহস্পতিবার ১২:৩৫ ঘটিকার সময় দামকুড়া থানা ধীন হারুপুর আই বাঁধের পূর্ব পাশে পদ্মা নদী হতে আনুমানিক ৪০ বছরের একটি অজ্ঞাত অর্ধগলিত পুরুষের মৃতদেহ ভাসমান অবস্থায় উদ্ধার হয়। নাম: অজ্ঞাত, পিতা: অজ্ঞাত, ঠিকানা: অজ্ঞাত, বয়স: ৪০ বছর উচ্চতা ০৫ ফুট ১১ ইঞ্চি, গায়ের রং ফর্সা, চুল নাই, পরনে হলুদ রং এর পাঞ্জাবি ছিল।

লাশ ০৩ টির মধ্যে ০৪ বছরের ছেলে শিশুর দামকুড়া থানায় হত্যা মামলা দায়ের হয়। যাহার মামলা নং ০৮ , তারিখ: ২৯ জুন ২০২১, ধারা ৩০২/ ২০১/ ৩৪, অপরদিকে দুটি লাসের একই থানায় অপমৃত্যু মামলা দায়ের হয়। মহিলা ৪০( বছর) যাহার মামলা
নং- ০৯, তারিখ ৩০ জুন২০২১ খ্রিস্টাব্দ ।পুরুষ ৪০ (বছর) যাহার মামলা নং- ১০ তারিখ ০১ জুলাই ২০২১ খ্রিস্টাব্দ।

আরএমপি নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ জানান এখন পর্যন্ত অজ্ঞাত অর্ধগলিত লাশ ০৩ টির স্বজনদের কোন খোঁজ পাওয়া যায়নি।



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ