শুক্রবার, ১০ জুন ২০২২, ০৬:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম:
৭ টাকা বাড়ল সয়াবিন তেলের দাম লিটারে ইসলামের নবী হযরত মুহাম্মদ (সাঃ) কে অবমাননাকর বক্তব্যের প্রতিবাদে বরিশাল বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ গলাচিপায় দুই বরযাত্রীর মাথা কামানোর ঘটনায় ইউপি সদস্যসহ তিন জনের বিরুদ্ধে মামলা ! দেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চলের ১৩ রুটের বাস ভাড়া নির্ধারণ শিমুলিয়া-বাংলাবাজার নৌরুটে লঞ্চ ও স্পিডবোট চলাচল বন্ধ স্কুল থেকে বাড়ি ফেরার পথে ছাত্রীকে জোরপূর্বক তুলে নেওয়ার অভিযোগ মহানবী হযরত মুহাম্মদ (সা.)কে নিয়ে কটুক্তির প্রতিবাদে মাদারীপুরে মানববন্ধন। স্ত্রীকে কুপিয়ে যখম করার মামলায় স্বামীকে জেল হাজতে পাঠালো আদালত। অবৈধ বালু উত্তোলনের দায়ে তিনজনকে সাত দিনের কারাদণ্ড রাজধানীতে গণমাধ্যমকর্মীর লাশ উদ্ধার

রাজশাহীতে পুকুরে মিলল কষ্টিপাথরের মূর্তি হস্তান্তর যাদুঘরে

 

মোঃ মোজাম্মেল হোসেন বাবু রাজশাহীঃ

রাজশাহীর বাগমারায় পুকুর খননের সময় ৭০ কেজি ওজনের একটি কষ্টিপাথরের মূর্তির পাওয়া গেছে।

রোববার (১১ জুলাই) বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলার নরদাশপুর গ্রামের একটি সরকারি পুকুর খননকালে মূর্তিটির সন্ধান মিলে।বাগমারা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাক হোসেন বলেন, নরদাস ডিগ্রি কলেজের পাশে একটি পুকুরে প্রায় দেড় মাস ধরে সংস্কার কাজ চলছে। অন্যান্য দিনের মতো রোববারও পুকুর থেকে বালু ও পানি উত্তোলনের কাজ চলছিল।

রাধাকৃষ্ণের একটি মূর্তি পান শ্রমিকরা
পুকুরের খননকালিন সময়। খবরটি ছড়িয়ে পড়লে নরদাশ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম সারোয়ার আবুল ঘটনাটি পুলিশকে অবগত করেন। পরে পুলিশ মূর্তিটি উদ্ধার করে।

তিনি আরও বলেন, দুই ফুট উচ্চতা ও এক ফুট প্রস্থের মূর্তিটির ওজন প্রায় ৭০ কেজি। মূর্তিটি আদালতের মাধ্যমে পাহাড়পুর যাদুঘরে হস্তান্তর করা হবে।



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ