রবিবার, ০২ অক্টোবর ২০২২, ১২:২৫ অপরাহ্ন
শিরোনাম:
বিশ্ব নদী দিব উপলক্ষে গলাচিপা “নেঙর” আয়োজনে রামনাবাদ নদী পরিদর্শন তালা প্রতীক নিয়ে জনপ্রিয়তার শীর্ষে মাসুদ আলম খান। দক্ষিণ এশিয়া বিজনেস এ্যাওয়ার্ড পেলেন এস.এম জাকির হোসেন এম ভি আল ওয়ালিদ-৯ লঞ্চে সন্তান প্রসব, পরিবারের জন্য আজীবন ভাড়া ফ্রী গলাচিপার কৃতি সন্তান মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি হওয়ায় আনন্দ মিছিল ও বিভিন্ন সংগঠনের অভিনন্দন। রাজৈরে ভোটঘর সোশ্যাল ব্যাংকের এজেন্ট ব্যাংকিং উদ্বোধন মুন্সীগঞ্জে পুলিশের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মানিকগঞ্জে শিশুকে ধর্ষণের চেষ্টা চাঁদমারিতে সংঘাত-রক্তপাত, বেপরোয়া আলামিন বাহিনীর বিরুদ্ধে তিন মামলা জেলা পরিষদ নির্বাচনে কামরুলকে প্রার্থী করতে ইউপি সদস্যদের জোট

‘রায় দেওয়ার আগে বিদেশি ষড়যন্ত্রের বিষয়টি দেখা উচিত ছিল’

পাকিস্তানের সাধারণ জনগণের উদ্দেশে শুক্রবার ভাষণ দিয়েছেন প্রধানমন্ত্রী ইমরান খান।

এ ভাষণে তিনি সুপ্রিম কোর্টের রায় নিয়ে কথা বলেছেন।

৩ এপ্রিল ইমরান খানের বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব বাতিল করে দেন জাতীয় পরিষদের ডেপুটি স্পিকার কাসেম সুরি।

কিন্তু ৭ এপ্রিল সুপ্রিম কোর্ট জানায় কাসেম সুরির সিদ্ধান্ত অবৈধ। কোর্ট ৯ এপ্রিল ইমরানের বিরুদ্ধে অনাস্থা ভোট আয়োজনের নির্দেশ দেয়।

সুপ্রিম কোর্টের এ রায় নিয়ে ইমরান খান বলেন, আমি সুপ্রিম কোর্টের সিদ্ধান্তকে সম্মান করি। কিন্তু বিদেশি ষড়যন্ত্রের বিষয়টি তাদের দেখা উচিত ছিল। রায় দেওয়ার আগে বিষয়টি একবার হলেও দেখা উচিত ছিল।

তিনি অভিযোগ করে বলেন, বিদেশি ষড়যন্ত্রের বিষয়টি সুপ্রিম কোর্ট গুরুত্ব দিয়ে দেখেনি। এটি যতটা গুরুত্ব দিয়ে দেখার দরকার ছিল।

ইমরান খান আরও বলেন, পাকিস্তানের তরুণদের সামনে আমরা কি উদাহরণ দিয়ে যাচ্ছি। তারা যদি দেখে রাজনীতিবীদরা তাদের বিবেককে বিক্রি করে দিচ্ছে কি শিখবে?

 



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ