বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ১২:২৯ পূর্বাহ্ন
শিরোনাম:
বিশ্ব নদী দিব উপলক্ষে গলাচিপা “নেঙর” আয়োজনে রামনাবাদ নদী পরিদর্শন তালা প্রতীক নিয়ে জনপ্রিয়তার শীর্ষে মাসুদ আলম খান। দক্ষিণ এশিয়া বিজনেস এ্যাওয়ার্ড পেলেন এস.এম জাকির হোসেন এম ভি আল ওয়ালিদ-৯ লঞ্চে সন্তান প্রসব, পরিবারের জন্য আজীবন ভাড়া ফ্রী গলাচিপার কৃতি সন্তান মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি হওয়ায় আনন্দ মিছিল ও বিভিন্ন সংগঠনের অভিনন্দন। রাজৈরে ভোটঘর সোশ্যাল ব্যাংকের এজেন্ট ব্যাংকিং উদ্বোধন মুন্সীগঞ্জে পুলিশের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মানিকগঞ্জে শিশুকে ধর্ষণের চেষ্টা চাঁদমারিতে সংঘাত-রক্তপাত, বেপরোয়া আলামিন বাহিনীর বিরুদ্ধে তিন মামলা জেলা পরিষদ নির্বাচনে কামরুলকে প্রার্থী করতে ইউপি সদস্যদের জোট

রূপগঞ্জে অগ্নিকাণ্ডের ঘটনায় মন্ত্রী-প্রতিমন্ত্রীদের শোক

নারায়ণগঞ্জের রূপগঞ্জে সেজান জুস কারখানায় অগ্নিকাণ্ডে হতাহতের ঘটনায় শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিভিন্ন মন্ত্রণালয়ের মন্ত্রী ও প্রতিমন্ত্রীরা।

রেলপথ মন্ত্রী নূরুল ইসলাম সুজন, পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের মন্ত্রী মো. শাহাব উদ্দিন এবং গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এ ঘটনায় শোক জানিয়েছেন।

তারা নিহতদের আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

৫২ শ্রমিক নিহতের ঘটনায় লেবার পার্টির শোক

নারায়ণগঞ্জের রূপগঞ্জে সেজান জুস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ডে ৫২ জন শ্রমিক-কর্মচারী দগ্ধ হয়ে নিহতের ঘটনায় শোক জানিয়েছে বাংলাদেশ লেবার পার্টি।

শুক্রবার (৯ জুলাই) লেবার পার্টির দফতর সম্পাদক আমানুল্লাহ মহব্বত সাক্ষরিত এক যৌথ বিবৃতিতে দলটির চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরান, ভারপ্রাপ্ত মহাসচিব লায়ন ফারুক রহমান এবং সাংগঠনিক সম্পাদক ও নারায়ণগঞ্জ মহানগর লেবার পার্টির সাধারণ সম্পাদক আবদুর রহমান খোকন এ ঘটনায় বিচার বিভাগীয় তদন্ত দাবি করেন

নেতারা বলেন, সুষ্ঠু তদন্তের মাধ্যমে এই অগ্নিকাণ্ডে দায়ীদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই। এছাড়া হাসপাতালে চিকিৎসাধীন অগ্নিদগ্ধদের সুচিকিৎসা নিশ্চিত ও প্রত্যেক নিহতদের পরিবারকে ৩০ লাখ টাকা ক্ষতিপূরণ দেয়ার দাবি জানাই।

লেবার পার্টির নেতৃবৃন্দ হাসপাতালে চিকিৎসাধীনদের দ্রুত সুস্থতা কামনা ও নিহতদের আত্মীয়-স্বজনদের প্রতি গভীর সমবেদনা ও বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ