রবিবার, ১২ জুন ২০২২, ০২:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম:
আদালতের অনুমতি নিয়ে বিদেশ যেতে পারবেন খালেদা জিয়া:স্বরাষ্ট্রমন্ত্রী চীফ হুইপের বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রম উদ্বোধন ও নদী ভাঙ্গন কবলিত পরিবারের মাঝে চেক বিতরণ। উলানিয়া বন্দরে ইজারাদারের বিরুদ্ধে জোর জলুমের অভিযোগ, ব্যাবসায়ীরা হুমকির পথে ভোলা চরফ্যাশনে শশীভুশন থানাধীন বিশ্ব নবীকে কে কুরুচিপূর্ণ মন্তব্য করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল প্রকাশিত সংবাদের প্রতিবাদ গলাচিপায় এ কেমন শত্রুতা, গৃহপালিত প্রাণী গরু কুপিয়ে জখম ! বরিশালে লাভ ফর ফ্রেন্ডস এর উদ্দ্যাগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত ডিবিসি নিউজের সংবাদকর্মীআব্দুল বারীকে নির্মমভাবে হত্যার প্রতিবাদে সিরাজগঞ্জে মানববন্ধন করোনা শনাক্ত দেশে বাড়ছে দশমিনা চরবোরহানে ভোটারদের বাড়ি ঘরে গভীর রাতে হামলার অভিযোগ, নেই কোন প্রতিকার !

রূপগঞ্জে অগ্নিকাণ্ডের ঘটনায় মন্ত্রী-প্রতিমন্ত্রীদের শোক

নারায়ণগঞ্জের রূপগঞ্জে সেজান জুস কারখানায় অগ্নিকাণ্ডে হতাহতের ঘটনায় শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিভিন্ন মন্ত্রণালয়ের মন্ত্রী ও প্রতিমন্ত্রীরা।

রেলপথ মন্ত্রী নূরুল ইসলাম সুজন, পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের মন্ত্রী মো. শাহাব উদ্দিন এবং গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এ ঘটনায় শোক জানিয়েছেন।

তারা নিহতদের আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

৫২ শ্রমিক নিহতের ঘটনায় লেবার পার্টির শোক

নারায়ণগঞ্জের রূপগঞ্জে সেজান জুস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ডে ৫২ জন শ্রমিক-কর্মচারী দগ্ধ হয়ে নিহতের ঘটনায় শোক জানিয়েছে বাংলাদেশ লেবার পার্টি।

শুক্রবার (৯ জুলাই) লেবার পার্টির দফতর সম্পাদক আমানুল্লাহ মহব্বত সাক্ষরিত এক যৌথ বিবৃতিতে দলটির চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরান, ভারপ্রাপ্ত মহাসচিব লায়ন ফারুক রহমান এবং সাংগঠনিক সম্পাদক ও নারায়ণগঞ্জ মহানগর লেবার পার্টির সাধারণ সম্পাদক আবদুর রহমান খোকন এ ঘটনায় বিচার বিভাগীয় তদন্ত দাবি করেন

নেতারা বলেন, সুষ্ঠু তদন্তের মাধ্যমে এই অগ্নিকাণ্ডে দায়ীদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই। এছাড়া হাসপাতালে চিকিৎসাধীন অগ্নিদগ্ধদের সুচিকিৎসা নিশ্চিত ও প্রত্যেক নিহতদের পরিবারকে ৩০ লাখ টাকা ক্ষতিপূরণ দেয়ার দাবি জানাই।

লেবার পার্টির নেতৃবৃন্দ হাসপাতালে চিকিৎসাধীনদের দ্রুত সুস্থতা কামনা ও নিহতদের আত্মীয়-স্বজনদের প্রতি গভীর সমবেদনা ও বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ