শুক্রবার, ১৭ জুন ২০২২, ০২:৩৮ অপরাহ্ন
শিরোনাম:
কালকিনিতে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে হামলায় ১০টি বসতবাড়ি ভাঙচুরের অভিযোগ পদ্মা সেতুতে গাড়ি নিয়ে প্রতিযোগিতা না করার আহ্বান প্রধানমন্ত্রীর সাংবাদিক নোমানীর ওপর হামলার প্রতিবাদে বরিশালে মানববন্ধন গলাচিপা কৃষি আবহাওয়া তথ্য সেবা বিষয়ক রোভিং সেমিনার নবীজিকে কটুক্তি করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেন বরিশাল পূর্বাঞ্চলীয় ছাত্র সংগ্রাম পরিষদ। চরফ্যাশনে চর মাদ্রাজ ৪ নং ওয়ার্ডের রাসেল দেওয়ানের ফুটবল মার্কার উঠান বৈঠক। চট্টগ্রামে ২ মাদক পাচারকারী আটক ফরিদপুরের নিখোঁজ মুসলিম প্রেমিকাসহ হিন্দু যুবক আবাসিক হোটেলে! ভোলা চরফ্যাশনে বিশ্ব নবীকে কে কুরুচিপূর্ণ মন্তব্য করার প্রতিবাদে ওলামা ও আইম্যা ঐক্য পরিষদের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।। গলাচিপায় বিরল প্রজাতির বন্যপ্রাণী তক্ষক সহ আটক -১

র‌্যাব-৫ এর অভিযানে মানব পাচারকারী দলের ২ সদস্য গ্রেফতার

 

গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রাজশাহীর সিপিসি-২, র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের একটি চৌকস অপারেশন দল। নাটোরে মানবপাচারকারী দলের ২ সদস্যকে গ্রেফতার করেছেন। বাকরোম গ্রাম অভিযান চালিয়ে সোহরাব হোসেন (৫৫) ও ছানোয়ার হোসেন (২৩)কে আটক করা হয়।

মঙ্গলবার (৩ আগস্ট) সকালে সিপিসি-২, র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর মোঃ সানরিয়া চৌধুরী দুজনকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেন। গ্রেফতারকৃত সোহরাব হোসেন সিংড়া উপজেলার বাকরোম উত্তর পাড়া (পাগলা পাড়া) গ্রামের মৃত নুর মোহাম্মদ প্রামাণিকের ছেলে এবং ছানোয়ার হোসেন একই এলাকার মৃত সেকেন্দার প্রামাণিকের ছেলে।

মেজর মোঃ সানরিয়া চৌধুরী জানান, ধর্ষকসহ মানব পাচারকারী দলের ৩ সদস্য বাকরোম গ্রামে অবস্থান করছে এমন খবরের ভিত্তিতে সোমবার ওই এলাকায় অভিযান চালায় র‌্যাব সদস্যরা। অভিযানকালে র‌্যাব মানবপাচারকারী চক্রের সদস্য ও ধর্ষক ছানোয়ার হোসেনসহ চক্রের মুল হোতা সোহরাব হোসেনকে গ্রেফতার করে। এসময় মোঃ আলী নামে অপর এক সদস্য পালিয়ে যায়।

র‌্যাব কর্মকর্তা আরও জানান, পাচারকারী চক্রের এই তিন সদস্য সিংড়া উপজেলার শেরকোল কাচারীপাড়া গ্রামের ১৫ বছরের এক কিশোরীকে চাকরি দেয়ার প্রলোভন দেখিয়ে বিদেশে পাচারের উদ্দেশ্যে ছানোয়ারের বাড়িতে আটকে রেখে। এসময় ছানোয়ার ওই কিশোরীকে একাধিকবার ধর্ষণ করে। ধৃত মানব পাচারকারীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হচ্ছে।

র‌্যাব-কে তথ্য দিয়ে সহায়তা করুন,মানব পাচারকারী মুক্ত সমাজ গড়ুন।



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ