রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৬:২১ পূর্বাহ্ন
শিরোনাম:
ঘুষ নেয়ার দায়ে টেকনাফে স্কুল শিক্ষক দায়িত্ব থেকে বহিষ্কার! ছাত্রের মাকে হত্যায় জড়িতদের শাস্তির দাবিতে সড়কে শিক্ষার্থীরা জ্বালানি তেল, গ্যাস,বিদ্যুৎ, সারসহ নৃত্য প্রয়োজনে দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে বিক্ষোভ মিছিল। মাদারীপুরের কালকিনীতে যুবকের অর্ধগলিত মরদেহ উদ্ধার। বিপুল পরিমাণ চোলাই মদসহ নারী আটক জ্বালানি তেল ও সারের মূল্যবৃদ্ধির প্রতিবাদে ইসলামী আন্দোলনের বিক্ষোভ ছুটিতে এসে সড়কে ঝরল সেনা সদস্যের প্রাণ সাংবাদিকের হারানো মোবাইল উদ্ধার করলেন উজিরপুর মডেল থানা পুলিশ অপহরণের সাত দিনের মাথায় নিখোঁজ স্কুলছাত্রী উদ্ধার ঈশ্বরদী শহরে এক সঙ্গে শতাধিক গ্যাসের মিনি সিলিন্ডার বিস্ফোরণ

র‍্যাব ৮ এর হাতে ধর্ষণ মামলার পলাতক আসামি গ্রেফতার!

 

মিঠুন পাল , জেলা প্রতিনিধি (পটুয়াখালী)

পটুয়াখালী ক্যাম্প র‌্যাব-৮, সিপিসি-১ এর বিশেষ আভিযানিক দল ৮ আগষ্ট ২০২১ইং রবিবার বেলা এগারোটার সময়ে জেলার সদর থানা এলাকায় অভিযান চালিয়ে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে পটুয়াখালী প্রেস ক্লাব এলাকায় কলাপাড়া থানার মামলা নং-২১, জিআর নং-১৪৯, ধারা-নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০(সংশোধনী)২০০৩ এর ৭/৯(১)) এর ধর্ষন মামলার এজাহার নামীয় পলাতক আসামী অবস্থান করছে।

প্রাপ্ত সংবাদের ভিত্তিতে র‌্যাবের আভিযানিক দল লেঃ কমান্ডার মোঃ শহিদুল ইসলাম, (এস), পিসিজিএমএস, বিএন এর নেতৃত্বে দুপুর আনুমানিক ১২ টা ৫ মিনিটের সময়ে উক্ত স্থানে উপস্থিত হলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর চেষ্টাকালে ঘেরাও পূর্বক ০১ জন ব্যক্তিকে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃত ব্যাক্তিকে জিজ্ঞাসাবাদে তার নাম মোঃ আবু বক্কর সিদ্দিক (২৫), পিতা-মোঃ মসহীন হাওলাদার, সাং-পাঁচজুনিয়া, থানা-কলাপাড়া, জেলা-পটুয়াখালী বলে জানায়। এবং গ্রেফতারকৃত স্বীকার করে যে, পটুয়াখালী জেলার কলাপাড়া থানার (মামলা নং-২১, জিআর নং-১৪৯, ধারা-নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী) ২০০৩ এর ৭/৯(১)) এর ধর্ষণ মামলার এজাহার নামীয় পলাতক আসামী।

পরে গ্রেফতারকৃত আসামীকে পটুয়াখালী জেলার কলাপাড়া থানার (মামলা নং-২১, জিআর নং-১৪৯, ধারা-নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী) ২০০৩ এর ৭/৯(১)) মূলে হস্তান্তর করা হয় বলে সূত্রে জানা যায়।



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ