বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৪:০৩ অপরাহ্ন
শিরোনাম:
বিশ্ব নদী দিব উপলক্ষে গলাচিপা “নেঙর” আয়োজনে রামনাবাদ নদী পরিদর্শন তালা প্রতীক নিয়ে জনপ্রিয়তার শীর্ষে মাসুদ আলম খান। দক্ষিণ এশিয়া বিজনেস এ্যাওয়ার্ড পেলেন এস.এম জাকির হোসেন এম ভি আল ওয়ালিদ-৯ লঞ্চে সন্তান প্রসব, পরিবারের জন্য আজীবন ভাড়া ফ্রী গলাচিপার কৃতি সন্তান মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি হওয়ায় আনন্দ মিছিল ও বিভিন্ন সংগঠনের অভিনন্দন। রাজৈরে ভোটঘর সোশ্যাল ব্যাংকের এজেন্ট ব্যাংকিং উদ্বোধন মুন্সীগঞ্জে পুলিশের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মানিকগঞ্জে শিশুকে ধর্ষণের চেষ্টা চাঁদমারিতে সংঘাত-রক্তপাত, বেপরোয়া আলামিন বাহিনীর বিরুদ্ধে তিন মামলা জেলা পরিষদ নির্বাচনে কামরুলকে প্রার্থী করতে ইউপি সদস্যদের জোট

লক্ষীপুরে একশো টাকা চাঁদার জন্য অটো চালককে পিটিয়ে হত্যা

লক্ষীপুরে মাত্র একশো টাকা চাঁদার জন্য এক অটোরিকশা চালককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। স্থানীয় সড়ক মেরামতের নামে চাঁদা আদায়কে কেন্দ্র করে তাকে হত্যার অভিযোগ উঠেছে এলাকার কয়েকজন যুবকের বিরুদ্ধে।

(২৭ আগস্ট) শুক্রবার বিকেলে শফিক মোল্লা নামে ওই চালককে মারধর করলে সন্ধ্যায় মারা যান তিনি। ঘটনা তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছে পুলিশ।

জানা যায় লক্ষীপুর চর রমনীমোহন গ্রামের আসমত আলী সড়কের কাঁচা রাস্তা মেরামত করা নিয়ে চাঁদার দাবি তোলে স্থানীয় কয়েকজন যুবক।

নিহতের স্বজনরা জানান, শফিক মোল্লা ও অন্য আরেক চালকের কাছে দুইশ’ টাকা দাবি করলে তারা একশো টাকা দেন। পরে বাড়ি ফেরার পথে শফিকের কাছে আবারও চাঁদার দাবি করে তৌহিদ ও মোমিন নামে স্থানীয় ওই দুই যুবক, চাঁদা দিতে না চাইলে শফিককে বেধড়ক মারধর করে তারা। মারধরের পর খুবই অসুস্থ হয়ে বমি করতে থাকে শফিক। শুক্রবার সন্ধ্যার দিকে নিজ বাড়িতেই মারা যান তিনি। ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের মরদেহ সদর হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ

লক্ষ্মীপুর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মিমতানুর রহমান জানান, ঘটনা তদন্ত করে অভিযুক্তদের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ