সোমবার, ১৩ জুন ২০২২, ১১:২৪ পূর্বাহ্ন
শিরোনাম:
নারী শ্রমিককে সংঘবদ্ধ ধর্ষণ মামলার প্রধান আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। ওমর সানীকে গুলি করার হুমকি দেন বলে অভিযোগ কোনোদিন কারও কাছে মাথানত করিনি:প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ভোলা চরফ্যাশনে শিশু ইসানকে পানিতে ফেলে হত্যার অভিযোগ আদালতের অনুমতি নিয়ে বিদেশ যেতে পারবেন খালেদা জিয়া:স্বরাষ্ট্রমন্ত্রী চীফ হুইপের বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রম উদ্বোধন ও নদী ভাঙ্গন কবলিত পরিবারের মাঝে চেক বিতরণ। উলানিয়া বন্দরে ইজারাদারের বিরুদ্ধে জোর জলুমের অভিযোগ, ব্যাবসায়ীরা হুমকির পথে ভোলা চরফ্যাশনে শশীভুশন থানাধীন বিশ্ব নবীকে কে কুরুচিপূর্ণ মন্তব্য করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল প্রকাশিত সংবাদের প্রতিবাদ গলাচিপায় এ কেমন শত্রুতা, গৃহপালিত প্রাণী গরু কুপিয়ে জখম !

লক্ষীপুরে একশো টাকা চাঁদার জন্য অটো চালককে পিটিয়ে হত্যা

লক্ষীপুরে মাত্র একশো টাকা চাঁদার জন্য এক অটোরিকশা চালককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। স্থানীয় সড়ক মেরামতের নামে চাঁদা আদায়কে কেন্দ্র করে তাকে হত্যার অভিযোগ উঠেছে এলাকার কয়েকজন যুবকের বিরুদ্ধে।

(২৭ আগস্ট) শুক্রবার বিকেলে শফিক মোল্লা নামে ওই চালককে মারধর করলে সন্ধ্যায় মারা যান তিনি। ঘটনা তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছে পুলিশ।

জানা যায় লক্ষীপুর চর রমনীমোহন গ্রামের আসমত আলী সড়কের কাঁচা রাস্তা মেরামত করা নিয়ে চাঁদার দাবি তোলে স্থানীয় কয়েকজন যুবক।

নিহতের স্বজনরা জানান, শফিক মোল্লা ও অন্য আরেক চালকের কাছে দুইশ’ টাকা দাবি করলে তারা একশো টাকা দেন। পরে বাড়ি ফেরার পথে শফিকের কাছে আবারও চাঁদার দাবি করে তৌহিদ ও মোমিন নামে স্থানীয় ওই দুই যুবক, চাঁদা দিতে না চাইলে শফিককে বেধড়ক মারধর করে তারা। মারধরের পর খুবই অসুস্থ হয়ে বমি করতে থাকে শফিক। শুক্রবার সন্ধ্যার দিকে নিজ বাড়িতেই মারা যান তিনি। ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের মরদেহ সদর হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ

লক্ষ্মীপুর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মিমতানুর রহমান জানান, ঘটনা তদন্ত করে অভিযুক্তদের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ