মঙ্গলবার, ২৩ অগাস্ট ২০২২, ১০:৫৮ অপরাহ্ন
শিরোনাম:
দিনাজপুরের বীরগঞ্জে কেমন আছে জোড়া থেকে আলাদা হওয়া সেই মনি-মুক্তা সাহেবের হাটে ফের চায়ের দোকান চুরি, মামলা দায়ের, আটক- বরিশালের উজিরপুরে সাবেক সেনা সদস্যকে কুপিয়ে হত্যা চেষ্টা মাদারীপুর জাতীয় পার্টির ঘটমাঝি ইউনিয়ন শাখার কর্মী সম্মেলন ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে সৈয়দ শামসুদ্দোহা আবিদের পক্ষ থেকে ৪ নং ওয়ার্ডে তবারক বিতরণ মক্কা অটো মিলে আগুন,পুড়ে ছাই চার ক্ষুদে উদ্যোক্তার স্বপ্ন। গলাচিপায় ঠিকাদার রেনু আক্তার ও তহসীলদার জাকির হোসেন এর বিরুদ্ধে গলাচিপা থানায় মামলা দায়ের বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী আঁড়িয়াল খা ও কুমার নদে অবৈধভাবে ড্রেজার দিয়ে বালু উত্তোলনের দায়ে ৯ জনের কারাদণ্ড নওগাঁর মান্দায় সাজাপাপ্ত বিভিন্ন মামলার ১২ আসামি গ্রেপ্তার

লঞ্চের অগ্রিম টিকিট বিক্রি শুরু ১৭ এপ্রিল

রাজধানী ঢাকা-বরিশাল নৌপথে ১৭ এপ্রিল থেকে লঞ্চের অগ্রিম টিকিট বিক্রি শুরু হবে। ২৮ এপ্রিল থেকে দক্ষিণাঞ্চলের ঘরমুখো যাত্রীদের জন্য বিশেষ সার্ভিস শুরু হতে পারে।

লঞ্চের টিকিট বুকিং কাউন্টার সূত্রে জানা গেছে, গত সপ্তাহ থেকে কেবিনের বুকিং আবেদন স্লিপ জমা নেওয়া শুরু হয়েছে। শুক্রবার (১৫ এপ্রিল) রাত পর্যন্ত এ কার্যক্রম চলবে।

তিনি বলেন, গত দুই বছর করোনার কারণে যাত্রীদের চাপ  ছিল না। তখন অগ্রিম টিকিট নেওয়ার আগ্রহ ছিল না যাত্রীদের। তবে এবার কেবিন অনুপাতে কয়েকগুণ বেশি বুকিং আবেদন স্লিপ জমা পড়েছে।

সুরভী লঞ্চের বরিশাল কাউন্টারের ব্যবস্থাপক মো. আফজাল হোসেন জানান, গত সপ্তাহ থেকে কেবিন বুকিংয়ের আবেদন স্লিপ জমা নেওয়া হচ্ছে। ১৮ এপ্রিল থেকে কেবিন বিক্রি শুরু হবে। তবে কেবিনের চেয়ে যাত্রীদের চাহিদা কয়েকগুণ বেশি। স্লিপ জমা অর্ধেককেও টিকিট দেওয়া সম্ভব নয়। এজন্য লটারির মাধ্যমে যাত্রীদের টিকিট দেওয়া হবে ।

এদিকে কীর্তনখোলা লঞ্চ কর্তৃপক্ষ আগে আসলে আগে পাবেন ভিত্তিতে কয়েকদিন আগে থেকেই যাত্রীদের মাঝে টিকিটি বিক্রি শুরু করেছে। এছাড়া পারাবত, কুয়াকাটা, মানামী, অ্যাডভেঞ্চারসহ বরিশাল-ঢাকা নৌপথের অন্য লঞ্চগুলোর কেবিন টিকিট বিক্রি ১৭ এপ্রিল থেকে শুরু হবে বলে জানা গেছে।



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ