সোমবার, ১০ অক্টোবর ২০২২, ১১:১২ পূর্বাহ্ন
শিরোনাম:
বিশ্ব নদী দিব উপলক্ষে গলাচিপা “নেঙর” আয়োজনে রামনাবাদ নদী পরিদর্শন তালা প্রতীক নিয়ে জনপ্রিয়তার শীর্ষে মাসুদ আলম খান। দক্ষিণ এশিয়া বিজনেস এ্যাওয়ার্ড পেলেন এস.এম জাকির হোসেন এম ভি আল ওয়ালিদ-৯ লঞ্চে সন্তান প্রসব, পরিবারের জন্য আজীবন ভাড়া ফ্রী গলাচিপার কৃতি সন্তান মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি হওয়ায় আনন্দ মিছিল ও বিভিন্ন সংগঠনের অভিনন্দন। রাজৈরে ভোটঘর সোশ্যাল ব্যাংকের এজেন্ট ব্যাংকিং উদ্বোধন মুন্সীগঞ্জে পুলিশের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মানিকগঞ্জে শিশুকে ধর্ষণের চেষ্টা চাঁদমারিতে সংঘাত-রক্তপাত, বেপরোয়া আলামিন বাহিনীর বিরুদ্ধে তিন মামলা জেলা পরিষদ নির্বাচনে কামরুলকে প্রার্থী করতে ইউপি সদস্যদের জোট

লালমোহনে আ’লীগ সভাপতি হানিফ মাস্টারের বিরুদ্ধে অপপ্রচার, থানায় জিডি

ভোলার লালমোহন উপজেলার লালমোহন ইউনিয়নের বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ডাক্তার মো. হানিফ মাস্টারের বিরুদ্ধে একটি কুচক্রিমহল ফেসবুকে ফেইক আইডির মাধ্যমে অপপ্রচার চালাচ্ছে। এ ঘটনায় তিনি সোমবার রাতে লালমোহন থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। যার নং: ৫৩৮।

জিডিতে উল্লেখ করা হয়, ‘লালমোহন ইউনিয়নের সংবাদ’ নামের একটি ফেইক ফেসবুক এ্যাকাউন্ট দিয়ে লালমোহন ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ডাক্তার মো. হানিফ মাস্টার বিরুদ্ধে একটি কুচক্রি মহল তাকে হেয়প্রতিপন্ন, ব্যক্তিগত ও রাজনৈতিকভাবে ক্ষতি করতে উদ্দেশ্যপ্রণোদিতভাবে ফেসবুকে ফেইক আইডির মাধ্যমে এসব অপপ্রচার চালাচ্ছেন।

ডাক্তার মো. হানিফ মাস্টার প্রায় ৯ বছর ধরে লালমোহন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করছেন। এ দীর্ঘ সময়ে তিনি দল ও ভোলা-৩ আসনের এমপি নূরুন্নবী চৌধুরী শাওনের সুনাম অক্ষুন্ন রাখতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তাঁর এমন কর্মকান্ড ওই ইউনিয়নের একটি মহলের সহ্য হচ্ছে না। যার জন্যই ওই মহলটি নানানভাবে ডাক্তার মো. হানিফ মাষ্টার ও দলের সুনাম নষ্ট করতে এমন কাজ করছে।

ডাক্তার মো. হানিফ মাস্টার বলেন, দীর্ঘদিন ধরে আমি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতির পদে রয়েছি। সব সময় চেষ্টা করেছি ভোলা-৩ আসনের মাননীয় এমপি নূরুন্নবী চৌধুরী শাওন মহোদয়ের হাতকে শক্তিশালী করা ও তাঁর সুনাম অক্ষুন্ন রাখতে। তবে একটি মহল আমার এসব কাজ সহ্য করতে না পেরে আমার বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন ধরনের হেয়প্রতিপন্নমূলক অপপ্রচার চালাচ্ছে যা মোটেও সত্য নয়।

তিনি আরও বলেন, ওই কুচক্রিমহল যতই অপপ্রচারই চালাক না কেনো আমি দলের সুনাম ধরে রাখতে সব সময় কাজ করে যাবো। মাননীয় এমপি মহোদয়ের নির্দেশনা মেনে সকল সাংগঠনিক কার্যক্রম অব্যাহত রাখবো।



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ