রবিবার, ১২ জুন ২০২২, ১২:১৫ অপরাহ্ন
শিরোনাম:
কোনোদিন কারও কাছে মাথানত করিনি:প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ভোলা চরফ্যাশনে শিশু ইসানকে পানিতে ফেলে হত্যার অভিযোগ আদালতের অনুমতি নিয়ে বিদেশ যেতে পারবেন খালেদা জিয়া:স্বরাষ্ট্রমন্ত্রী চীফ হুইপের বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রম উদ্বোধন ও নদী ভাঙ্গন কবলিত পরিবারের মাঝে চেক বিতরণ। উলানিয়া বন্দরে ইজারাদারের বিরুদ্ধে জোর জলুমের অভিযোগ, ব্যাবসায়ীরা হুমকির পথে ভোলা চরফ্যাশনে শশীভুশন থানাধীন বিশ্ব নবীকে কে কুরুচিপূর্ণ মন্তব্য করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল প্রকাশিত সংবাদের প্রতিবাদ গলাচিপায় এ কেমন শত্রুতা, গৃহপালিত প্রাণী গরু কুপিয়ে জখম ! বরিশালে লাভ ফর ফ্রেন্ডস এর উদ্দ্যাগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত ডিবিসি নিউজের সংবাদকর্মীআব্দুল বারীকে নির্মমভাবে হত্যার প্রতিবাদে সিরাজগঞ্জে মানববন্ধন

লিবিয়ায় ট্রলার ডুবিতে মাদারীপুরের দুই যুবকের মৃত্যু

মাদারীপুর প্রতিনিধি :
তিউনিসিয়ায় ট্রলারডুবিতে প্রাণ গেল মাদারীপুরের দুই যুবকের। তাদের পরিবারে চলছে শোকের মাতম। এই ঘটনায় দালালদের বিচার দাবী করেছেন নিহতের স্বজন ও এলাকাবাসী।
স্বজনরা জানায়, মাদারীপুর সদর উপজেলার পশ্চিম খাগদী গ্রামের সাব্বির খান ও বড়াইলবাড়ী গ্রামের সাকিব তালুকদারসহ বেশ কয়েকজন ৬ মাস আগে ইতালী যাবার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়। শনিবার তাদের লিবিয়া থেকে অবৈধভাবে সমুদ্রপথে ট্রলারে যাত্রা করায় দালালচক্র। রাত ৮টার দিকে তিউনিসিয়ায় ভূমধ্যসাগরে ট্রলারডুবিতে মারা যান সাব্বির ও সাকিব।

এলাকাবাসী জানায়, চর-নাচনা গ্রামের দালালচক্রের সক্রিয় সদস্য সেকেন মোড়লের ছেলে আতিবর ও কাশেম এবং বড়াইলবাড়ী গ্রামের কবির মীরা ছেলে সবুজ ও সুমন ইতালী নেয়ার কথা বলে প্রত্যেকের পরিবারের কাছ থেকে সাড়ে ৯ লাখ টাকা করে নেয়। এ ঘটনায় দালালদের কঠোর শাস্তি দাবী করেছেন স্বজন ও এলাকাবাসী। এদিকে পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল জানান , দালালদের বিরুদ্ধে নেয়া হবে আইনগত ব্যবস্থা।



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ