শাহরুখ খানের ওমরাহ হজ করার ছবি-ভিডিও ভাইরাল - সময়কাল

শাহরুখ খানের ওমরাহ হজ করার ছবি-ভিডিও ভাইরাল


admin-abbas প্রকাশের সময় : ডিসেম্বর ২, ২০২২, ৫:৩৮ অপরাহ্ণ /
শাহরুখ খানের ওমরাহ হজ করার ছবি-ভিডিও ভাইরাল

বিনোদন ডেস্কঃ

বলিউড বাদশা শাহরুখ খান সৌদি আরবে গিয়ে ওমরা হজ পালন করেছেন। তার হজ পালনের ছবি এবং ভিডিও এরই মধ্যে ভাইরাল হয়েছে। শাহরুখের বেশিরভাগ ভক্ত-অনুরাগীরা ওমরা হজ পালনের বিষয়টি ইতিবাচকভাবে দেখেছেন। তবে কেউ কেউ বেশ সমালোচনাও করেছেন।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) থেকে শাহরুখের ওমরাহ পালনের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। ‘টাইমস অব ইন্ডিয়া’র পরিবেশিত সংবাদে জানা গেছে, শাহরুখ তার আগামী সিনেমা ‘ডাঙ্কি’র শুটিং সম্পন্ন করে ওমরাহ হজ্জ পালনে অংশ নেন।

সৌদি আরব থেকে আগামী সিনেমা ‘ডাঙ্কি’র শুটিং শেষ হওয়ার পর বলিউড বাদশা ইন্সটাগ্রামে ভিডিও বার্তার মাধ্যমে এই খবর জানিয়েছেন। সৌদি আরবে রাজকুমার হিরানির পরবর্তী ছবি ‘ডাঙ্কি’র শুটিং শেষ করেই সোজা মক্কায় পৌঁছে গেলেন সুপারস্টার শাহরুখ খান। অভিনেতার ওমরাহ করার একাধিক ছবি আর ভিডিও শাহরুখের টিমের পক্ষ থেকে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছে। কয়েক সেকেন্ডের মধ্যে তা ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায়।

এই সিনেমাতে দেখা যাচ্ছে শাহরুখের পরণে ওমরাহ পালন করার পোশাক। আর মুখ ঢেকে রেখেছেন মাস্কে। তার আশেপাশে বেশ কিছু মানুষ রয়েছেন। মনে করা হচ্ছে, তারা শাহরুখের দেহরক্ষী বা নিরাপত্তার দায়িত্বে রয়েছেন।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া শাহরুখের ওমরাহ করা ভিডিও দেখে আবেগতাড়িত হয়ে পড়েছেন তার ভক্তরা। পোস্টের মন্তব্যে শাহরুখ ভক্তদের মধ্যে কেউ লিখেছেন, আল্লাহ যেন তার পরিবারকে রক্ষা করেন। কেউ আবার লিখেছেন মক্কায় শাহরুখের ওমরাহ করার ইচ্ছেপূরণ হয়েছে দেখে খুশি হয়েছেন। কিং খানের এক অনুরাগী আবার প্রার্থনা করেছেন যাতে আল্লাহর রহমত শাহরুখ খানের উপর শেষদিন পর্যন্ত থাকে।

উল্লেখ্য, বেশ কয়েক বছর আগে শাহরুখ খান এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, তিনি হজে যেতে চান। সঙ্গে আরিয়ান আর সুহানাকেও সেখানে নিয়ে যাওয়ার ইচ্ছা প্রকাশ করেছিলেন।

জানা গেছে, কোনোরকম প্রতিকূলতা ছাড়াই শাহরুখ ‘ডাঙ্কি’র শুটিং শেষ করতে পারার জন্য টিমের পক্ষ থেকে ধন্যবাদ জ্ঞাপন করেছেন। তিনি বলেছেন, সৌদি আরবে ডাঙ্কির শ্যুটিং শেষ হয়েছে। এর চেয়ে ভালো আর কিছু হতে পারে না।

রাজকুমার হিরানির ডাঙ্কির হাত ধরে বলিউড পেতে চলেছে আরও এক নতুন জুটিকে। প্রথমবার বড় পর্দায় জুটি বাঁধছেন শাহরুখ খান ও তাপসী পান্নু। অন্যদিকে রাজকুমার হিরানির সঙ্গেও প্রথমবার কাজ করছেন কিং খান। এই সিনেমার মাধ্যমেই শাহরুখের ক্যারিয়ারে আরও একটি জনপ্রিয় সিনেমা যুক্ত হচ্ছে বলে আশা করা যাচ্ছে।

ব্রেকিং নিউজ