বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৬:০৫ পূর্বাহ্ন
শিরোনাম:
বিশ্ব নদী দিব উপলক্ষে গলাচিপা “নেঙর” আয়োজনে রামনাবাদ নদী পরিদর্শন তালা প্রতীক নিয়ে জনপ্রিয়তার শীর্ষে মাসুদ আলম খান। দক্ষিণ এশিয়া বিজনেস এ্যাওয়ার্ড পেলেন এস.এম জাকির হোসেন এম ভি আল ওয়ালিদ-৯ লঞ্চে সন্তান প্রসব, পরিবারের জন্য আজীবন ভাড়া ফ্রী গলাচিপার কৃতি সন্তান মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি হওয়ায় আনন্দ মিছিল ও বিভিন্ন সংগঠনের অভিনন্দন। রাজৈরে ভোটঘর সোশ্যাল ব্যাংকের এজেন্ট ব্যাংকিং উদ্বোধন মুন্সীগঞ্জে পুলিশের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মানিকগঞ্জে শিশুকে ধর্ষণের চেষ্টা চাঁদমারিতে সংঘাত-রক্তপাত, বেপরোয়া আলামিন বাহিনীর বিরুদ্ধে তিন মামলা জেলা পরিষদ নির্বাচনে কামরুলকে প্রার্থী করতে ইউপি সদস্যদের জোট

শ্রম আপিল ট্রাইব্যুনালের নতুন চেয়ারম্যান এম ফারুক

শ্রম আপিল ট্রাইব্যুনালের নতুন চেয়ারম্যান হিসেবে নিয়োগ পেয়েছেন অবসরপ্রাপ্ত বিচারপতি মো. ফারুক (এম. ফারুক)।

‘বাংলাদেশ শ্রম আইন, ২০০৬’ অনুযায়ী তাকে ২ বছরের জন্য এই নিয়োগ দিয়ে মঙ্গলবার (২৯ জুন) জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে আদেশ জারি করা হয়েছে।

অন্যান্য প্রতিষ্ঠান ও সংগঠনের সঙ্গে কর্ম-সম্পর্ক পরিত্যাগের এম ফারুক এই নিয়োগ পেয়েছেন। তিনি হাইকোর্ট বিভাগের বিচারকের মর্যাদা ও আর্থিক সুবিধা পাবেন বলে প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়েছে।

গত ২০ ফেব্রুয়ারি শ্রম আপিল ট্রাইব্যুনালের চেয়াররম্যান বিচারপতি মো. আব্দুল হাই করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা যান। এরপর থেকে ট্রাইব্যুনালের সদস্য (জেলা জজ) মোসাম্মাৎ জাকিয়া পারভীন চেয়ারম্যানের দায়িত্ব পালন করছিলেন। গত ১৭ জুন জাকিয়াকেও বদলি করা হয়।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের অপর আদেশে মং এ খেনকে অন্যান্য প্রতিষ্ঠান ও সংগঠনের সঙ্গে কর্মসম্পর্ক পরিত্যাগে শর্তে ৩ বছরের জন্য কক্সবাজার সাংস্কৃতিক কেন্দ্রের পরিচালক নিয়োগ দেয়া হয়েছে।



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ