রবিবার, ১২ জুন ২০২২, ০৫:০৪ পূর্বাহ্ন
শিরোনাম:
আদালতের অনুমতি নিয়ে বিদেশ যেতে পারবেন খালেদা জিয়া:স্বরাষ্ট্রমন্ত্রী চীফ হুইপের বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রম উদ্বোধন ও নদী ভাঙ্গন কবলিত পরিবারের মাঝে চেক বিতরণ। উলানিয়া বন্দরে ইজারাদারের বিরুদ্ধে জোর জলুমের অভিযোগ, ব্যাবসায়ীরা হুমকির পথে ভোলা চরফ্যাশনে শশীভুশন থানাধীন বিশ্ব নবীকে কে কুরুচিপূর্ণ মন্তব্য করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল প্রকাশিত সংবাদের প্রতিবাদ গলাচিপায় এ কেমন শত্রুতা, গৃহপালিত প্রাণী গরু কুপিয়ে জখম ! বরিশালে লাভ ফর ফ্রেন্ডস এর উদ্দ্যাগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত ডিবিসি নিউজের সংবাদকর্মীআব্দুল বারীকে নির্মমভাবে হত্যার প্রতিবাদে সিরাজগঞ্জে মানববন্ধন করোনা শনাক্ত দেশে বাড়ছে দশমিনা চরবোরহানে ভোটারদের বাড়ি ঘরে গভীর রাতে হামলার অভিযোগ, নেই কোন প্রতিকার !

শ্রম আপিল ট্রাইব্যুনালের নতুন চেয়ারম্যান এম ফারুক

শ্রম আপিল ট্রাইব্যুনালের নতুন চেয়ারম্যান হিসেবে নিয়োগ পেয়েছেন অবসরপ্রাপ্ত বিচারপতি মো. ফারুক (এম. ফারুক)।

‘বাংলাদেশ শ্রম আইন, ২০০৬’ অনুযায়ী তাকে ২ বছরের জন্য এই নিয়োগ দিয়ে মঙ্গলবার (২৯ জুন) জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে আদেশ জারি করা হয়েছে।

অন্যান্য প্রতিষ্ঠান ও সংগঠনের সঙ্গে কর্ম-সম্পর্ক পরিত্যাগের এম ফারুক এই নিয়োগ পেয়েছেন। তিনি হাইকোর্ট বিভাগের বিচারকের মর্যাদা ও আর্থিক সুবিধা পাবেন বলে প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়েছে।

গত ২০ ফেব্রুয়ারি শ্রম আপিল ট্রাইব্যুনালের চেয়াররম্যান বিচারপতি মো. আব্দুল হাই করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা যান। এরপর থেকে ট্রাইব্যুনালের সদস্য (জেলা জজ) মোসাম্মাৎ জাকিয়া পারভীন চেয়ারম্যানের দায়িত্ব পালন করছিলেন। গত ১৭ জুন জাকিয়াকেও বদলি করা হয়।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের অপর আদেশে মং এ খেনকে অন্যান্য প্রতিষ্ঠান ও সংগঠনের সঙ্গে কর্মসম্পর্ক পরিত্যাগে শর্তে ৩ বছরের জন্য কক্সবাজার সাংস্কৃতিক কেন্দ্রের পরিচালক নিয়োগ দেয়া হয়েছে।



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ