রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০১:০০ অপরাহ্ন
শিরোনাম:
বিশ্ব নদী দিব উপলক্ষে গলাচিপা “নেঙর” আয়োজনে রামনাবাদ নদী পরিদর্শন তালা প্রতীক নিয়ে জনপ্রিয়তার শীর্ষে মাসুদ আলম খান। দক্ষিণ এশিয়া বিজনেস এ্যাওয়ার্ড পেলেন এস.এম জাকির হোসেন এম ভি আল ওয়ালিদ-৯ লঞ্চে সন্তান প্রসব, পরিবারের জন্য আজীবন ভাড়া ফ্রী গলাচিপার কৃতি সন্তান মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি হওয়ায় আনন্দ মিছিল ও বিভিন্ন সংগঠনের অভিনন্দন। রাজৈরে ভোটঘর সোশ্যাল ব্যাংকের এজেন্ট ব্যাংকিং উদ্বোধন মুন্সীগঞ্জে পুলিশের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মানিকগঞ্জে শিশুকে ধর্ষণের চেষ্টা চাঁদমারিতে সংঘাত-রক্তপাত, বেপরোয়া আলামিন বাহিনীর বিরুদ্ধে তিন মামলা জেলা পরিষদ নির্বাচনে কামরুলকে প্রার্থী করতে ইউপি সদস্যদের জোট

সরকারি ঘর পাইয়ে দেয়ার কথা বলে টাকা নেওয়া, প্রতারক খলিল হাওলাদার’র ১ বছরের কারাদন্ড।

সরকার দরিদ্র অসহায় মানুষের জীবন মান উন্নয়নে বিভিন্ন কর্মসূচি বাস্তবায়ন করে আসছে, তারিধারাবাহিকতায় বর্তমান সরকার ভূমিহীন ও গৃহহীনদের ঘর দিচ্ছে। আর এই ঘর পাইয়ে দেয়ার কথা বলে এক অসাধু চক্র প্রশাসনের কথা বলে দরিদ্র অসহায় মানুষের কাছ থেকে হাতিয়ে নিচ্ছে লাখ লাখ টাকা। আজ ১৭ অক্টোবর রবিবার সকালে তেমনি এক চক্রের সদস্যকে ১ মাসের কারাদণ্ড প্রদান করেন উপজেলা নির্বাহী অফিসার বরিশাল সদর মোঃ মুনিবুর রহমানের নির্দেশে সহকারী কমিশনার (ভূমি) বরিশাল সদর নিশাত তামান্না। বরিশাল সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নে এই সক্রিয় চক্রটি কাজ করে থাকে তারা ৯নং টুংঙ্গীবাড়ীয়া ইউনিয়নের বারইকান্দি-নেহালগঞ্জ ও পতাং গ্রামের ১৫/২০ টি পরিবারের কাছ থেকে একটি বাড়ী একটি খামারসহ সরকারের বিভিন্ন দপ্তরের সরকারী ঘড় দেওয়ার নাম করে পরিবার প্রতি ২০ থেকে ২৫ হাজার টাকা করে প্রতারক চক্র হাতিয়ে নিচ্ছে লাখ লাখ টাকা। এদের একজন বরিশাল সদর উপজেলার ১নং রায়পাশা-কড়াপুর ইউনিয়নের রায়পাশা গ্রামের ফারুক হাওলাদারের পুত্র খলিল হাওলাদার।

খলিল একটি বাড়ি একটি খামারসহ বিভিন্ন প্রকল্পের মাধ্যমে ঘর পাইয়ে দিতে ইউএনওসহ বিভিন্ন ব্যক্তির কথা বলে ২০ থেকে ২৫ হাজার টাকা দেওয়ার কথা বলে লোকজনের কাছ থেকে টাকা নিয়ে ভুয়া ব্যাংক চেকের মাধ্যমে সাধারণ জনগনকে প্রতারিত করে আসছে। আজ ভুক্তভোগীরা সকাল ১১ টার দিকে সেই চক্রের অন্যতম সদস্য খলিল হাওলাদারকে নতুল্লাবাদ বাসস্ট্যান থেকে ধরে প্রশাসনের হাতে তুলে দিলে সরকারী কাজে বাঁধা দান ও সরকারি অাদেশ অমান্য করে জনগনকে প্রতারিত করার অপরাধে মোবাইল কোর্টের মাধ্যমে এক বছরের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়। এসময় মোবাইল কোর্ট পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) বরিশাল সদর নিশাত তামান্না।



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ