শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৪:৪৬ অপরাহ্ন
শিরোনাম:
বিশ্ব নদী দিব উপলক্ষে গলাচিপা “নেঙর” আয়োজনে রামনাবাদ নদী পরিদর্শন তালা প্রতীক নিয়ে জনপ্রিয়তার শীর্ষে মাসুদ আলম খান। দক্ষিণ এশিয়া বিজনেস এ্যাওয়ার্ড পেলেন এস.এম জাকির হোসেন এম ভি আল ওয়ালিদ-৯ লঞ্চে সন্তান প্রসব, পরিবারের জন্য আজীবন ভাড়া ফ্রী গলাচিপার কৃতি সন্তান মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি হওয়ায় আনন্দ মিছিল ও বিভিন্ন সংগঠনের অভিনন্দন। রাজৈরে ভোটঘর সোশ্যাল ব্যাংকের এজেন্ট ব্যাংকিং উদ্বোধন মুন্সীগঞ্জে পুলিশের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মানিকগঞ্জে শিশুকে ধর্ষণের চেষ্টা চাঁদমারিতে সংঘাত-রক্তপাত, বেপরোয়া আলামিন বাহিনীর বিরুদ্ধে তিন মামলা জেলা পরিষদ নির্বাচনে কামরুলকে প্রার্থী করতে ইউপি সদস্যদের জোট

সাংবাদিক সোহাগ রহমানের মা’য়ের মৃত্যুতে গভীর শোক প্রকাশ !

মিঠুনপাল।মোহনা টিভি’র পটুয়াখালী জেলা ও দৈনিক যুগান্তর গলাচিপা দক্ষিণ প্রতিনিধি এবং গলাচিপা উপজেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ সোহাগ রহমানের রত্নগর্ভা মা এবং রাঙ্গাবালী উপজেলার চালিতাবুনিয়া ইউনিয়নের চিনাবুনিয়া গ্রামের বিশিষ্ট সমাজসেবী মো. আলী হোসেন হাওলাদর এর স্ত্রী মোসাঃ মরিয়ম বেগম আর নেই। ইন্ন-লিল্লাহির ওয়াইন্না ইলাহির রাজিউন। মৃত্যকালে তার বয়স হয়েছিলো ৮০ বছর।

তিনি ৫’ আগষ্ট বৃহস্পতিবার বেলা ১ টা ৩০ মিনিটের সময় বার্ধক্য জনিত কারনে ঋদযন্ত্র ক্রিয়া বন্ধ হয়ে পটুয়াখালী সরকারী মেডিকেল কলেজ হাপতালে চিকিৎসারত অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেন।

মৃত্যুকালে তিনি চার ছেলে এবং তিন মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে পটুয়াখালী জেলা গলাচিপা উপজেলার সাংবাদিক বৃন্দরা গভীর শোক প্ররকাশ করেন।
উল্লেখ্য ৬ ‘আগষ্ট শুক্রবার সকল ৯ টায় মরহুমার গ্রামের বাড়িতে প্রথম ও জানাজা অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে বলে পরিবার সূত্রে জানা যায়।



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ