বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৬:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম:
বিশ্ব নদী দিব উপলক্ষে গলাচিপা “নেঙর” আয়োজনে রামনাবাদ নদী পরিদর্শন তালা প্রতীক নিয়ে জনপ্রিয়তার শীর্ষে মাসুদ আলম খান। দক্ষিণ এশিয়া বিজনেস এ্যাওয়ার্ড পেলেন এস.এম জাকির হোসেন এম ভি আল ওয়ালিদ-৯ লঞ্চে সন্তান প্রসব, পরিবারের জন্য আজীবন ভাড়া ফ্রী গলাচিপার কৃতি সন্তান মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি হওয়ায় আনন্দ মিছিল ও বিভিন্ন সংগঠনের অভিনন্দন। রাজৈরে ভোটঘর সোশ্যাল ব্যাংকের এজেন্ট ব্যাংকিং উদ্বোধন মুন্সীগঞ্জে পুলিশের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মানিকগঞ্জে শিশুকে ধর্ষণের চেষ্টা চাঁদমারিতে সংঘাত-রক্তপাত, বেপরোয়া আলামিন বাহিনীর বিরুদ্ধে তিন মামলা জেলা পরিষদ নির্বাচনে কামরুলকে প্রার্থী করতে ইউপি সদস্যদের জোট

সাবলেট থাকা দুই তরুণীকে নেশা দ্রব্য খাইয়ে ধর্ষণ

নারায়ণগঞ্জের ফতুল্লায় একটি ভাড়া বাসায় সাবলেট থাকা দুই তরুণীকে খিচুড়ির সঙ্গে নেশা জাতীয় দ্রব্য মিশিয়ে ধর্ষণ করার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার রাতে গার্মেন্টস কর্মী দুই তরুণীকে ধর্ষণের অভিযোগে দেলোয়ার হোসেন নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

এ ঘটনায় রোববার দুপুরে এক তরুণী বাদী হয়ে ফতুল্লা থানায় মামলা করেছে। মামলার পর পুলিশ দেলোয়ার হোসেনকে (২৮) গ্রেফতার করেছে।

মামলায় উল্লেখ করা হয়, দেলোয়ার হোসেন রংপুর জেলার কাউনিয়া থানার বলব বিশু গ্রামের মো. ফজলুল হকের ছেলে। ফতুল্লা থানার হাজীগঞ্জ মুক্তিযোদ্ধা সড়কের একটি ফ্ল্যাটে দেলোয়ার তার স্ত্রীকে নিয়ে এক রুমে ও দুই তরুণী আরেক রুমে সাবলেট থাকতেন। তাদের ফ্ল্যাটে রান্না ঘর একটি।

সাত দিন পূর্বে দেলোয়ার হোসেনের সঙ্গে ঝগড়া করে তার স্ত্রী বাবার বাড়ি চলে যায়। এরপর থেকে সে বাসায় একা থাকতো। গত বৃহস্পতিবার রাত ১১টার দিকে তারা দুই তরুণী গার্মেন্টস থেকে কাজ শেষে বাসায় এসে ঘরে থাকা রান্না করা খিচুড়ি খেয়ে ঘুমিয়ে পরে। আর ওই খিচুরিতে আগে থেকেই দেলোয়ার নেশা দ্রব্য মিশিয়ে রাখে। এতে তরুণীরা গভীর ঘুমে আচ্ছন্ন হয়ে পরে। এরপর দেলোয়ার তাদের দুজনকে পর্যায় ক্রমে ধর্ষণ করে।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ওসি রকিবুজ্জামান জানান, ধর্ষক দেলোয়ারকে গ্রেফতার করে দুই তরুণীকে শহরের ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালে ডাক্তারি পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

 



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ