বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৬:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম:
বিশ্ব নদী দিব উপলক্ষে গলাচিপা “নেঙর” আয়োজনে রামনাবাদ নদী পরিদর্শন তালা প্রতীক নিয়ে জনপ্রিয়তার শীর্ষে মাসুদ আলম খান। দক্ষিণ এশিয়া বিজনেস এ্যাওয়ার্ড পেলেন এস.এম জাকির হোসেন এম ভি আল ওয়ালিদ-৯ লঞ্চে সন্তান প্রসব, পরিবারের জন্য আজীবন ভাড়া ফ্রী গলাচিপার কৃতি সন্তান মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি হওয়ায় আনন্দ মিছিল ও বিভিন্ন সংগঠনের অভিনন্দন। রাজৈরে ভোটঘর সোশ্যাল ব্যাংকের এজেন্ট ব্যাংকিং উদ্বোধন মুন্সীগঞ্জে পুলিশের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মানিকগঞ্জে শিশুকে ধর্ষণের চেষ্টা চাঁদমারিতে সংঘাত-রক্তপাত, বেপরোয়া আলামিন বাহিনীর বিরুদ্ধে তিন মামলা জেলা পরিষদ নির্বাচনে কামরুলকে প্রার্থী করতে ইউপি সদস্যদের জোট

সিরাজগঞ্জে হেরোইন ও ইয়াবাসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার

সিরাজগঞ্জে এক অভিযানে হেরোইন ও ইয়াবাসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‍্যাব।

বুধবার (৯ মার্চ) সন্ধ্যার দিকে সলঙ্গা থানার ধোপাকান্দি এলাকার হানিফ হাইওয়ে রেস্টুরেন্টর সামনে থেকে ওই কারবারিদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার গোয়াল গ্রামের মোজাম্মেল হকের ছেলে হেলাল হোসেন (৫২) ও আব্দুল মজিদের ছেলে সোবাহান (২২)। এ সময় ১৩৬ গ্রাম হেরোইন ও ২৯ পিস ইয়াবাসহ নগদ ৪৭ হাজার টাকা ও একটি প্রাইভেটকার জব্দ করা হয়।

বৃহস্পতিবার দুপুরে র‌্যাব-১২’র মিডিয়া অফিসার সহকারী পুলিশ সুপার মো. মোস্তাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে দীর্ঘদিন যাবৎ তারা মাদক ক্রয়-বিক্রয় করছিল বলে স্বীকার করেছে। এ ঘটনায় সলঙ্গা থানায় মামলা দায়ের করা হয়েছে।



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ