সেচ্ছাসেবী সংগঠন (বিবিডিসি) এর পক্ষ থেকে শীত বস্ত্র বিতরণ - সময়কাল

সেচ্ছাসেবী সংগঠন (বিবিডিসি) এর পক্ষ থেকে শীত বস্ত্র বিতরণ


admin-abbas প্রকাশের সময় : জানুয়ারি ১৮, ২০২৩, ৮:৪৬ অপরাহ্ণ / ২৪
সেচ্ছাসেবী সংগঠন (বিবিডিসি) এর পক্ষ থেকে শীত বস্ত্র বিতরণ

চরফ্যাশন প্রতিনিধী।।বাংলাদেশ ব্লাড ডোনার্স ক্লাব (বিবিডিসি) এর আয়োজনে ভোলা জেলার বিভিন্ন উপজেলায় মেঘনা নদীর পাড়ের হত দরিদ্র ছিন্নমূল পরিবারের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়েছে। ৩০ ডিসেম্বর দৌলতখান, ৩১ ডিসেম্বর বোরহানউদ্দিন ও মনপুরা, ০১ জানুয়ারী লালমোহন ও চরফ্যাশন, রোববার ২ জানুয়ারী শশীভুষণ ও দক্ষিণ আইচা থানায় হতদরিদ্র ছিন্নমূল পরিবারের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়েছে। শীত বস্ত্র বিতরণ শেষে বাংলাদেশ ব্লাড ডোনার্স ক্লাব ( বিবিডিসি) এর পরিচালক মহিবুল্লাহ মুহিব জানান, ভোলা জেলায় বিতরণ শেষ, বিভিন্ন ধাপে ময়মনসিংহ, খুলনা ও পঞ্চগড়, ঠাকুরগাও শীতার্থ পরিবারের মাঝে কম্বল বিতরণ করা হবে।

আমরা বিগত দিনে বাংলাদেশের বিভিন্ন জেলায় প্রায় ৩০ হাজার ব্যাগ ব্লাড বিনামুল্যে দিয়েছি এবং রক্তদানে উৎসাহ মূলক প্রচারনা রক্তের গ্রুপ নির্নয়। অসহায় মুমূর্ষ রোগীদের চিকিৎসা সহযোগীতা। গরীব মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ। করোনা কালীন মুহুর্তে ছিন্নমুল মানুষের মাঝে খাবার বিতরণ। বন্যার্তদের মাঝে খাদ্য বিতরণ করেছি। ভবিষৎতে এই কার্যক্রম অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।
সংগঠনটির ভোলা জেলা টিম লিডার “রাজিব হাসান রিয়াদ ”
জানান তাদের সংগঠন বিনামূল্যে মুমূর্ষু রুগীদের জন্য ব্লাড ম্যানেজ করে দিতে বদ্ধ পরিকর।
ভোলা জেলার বিতরণ কার্যক্রমে বিশেষ সহযোগিতায় ছিলেন ভোলা জেলার টিম লিডার রাজিব হাসান রিয়াদ সহ জেলার সকল সেচ্ছাসেবী লিডারগন।

ব্রেকিং নিউজ