রবিবার, ২১ অগাস্ট ২০২২, ০১:৫৪ অপরাহ্ন
শিরোনাম:
মাদারীপুর জাতীয় পার্টির ঘটমাঝি ইউনিয়ন শাখার কর্মী সম্মেলন ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে সৈয়দ শামসুদ্দোহা আবিদের পক্ষ থেকে ৪ নং ওয়ার্ডে তবারক বিতরণ মক্কা অটো মিলে আগুন,পুড়ে ছাই চার ক্ষুদে উদ্যোক্তার স্বপ্ন। গলাচিপায় ঠিকাদার রেনু আক্তার ও তহসীলদার জাকির হোসেন এর বিরুদ্ধে গলাচিপা থানায় মামলা দায়ের বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী আঁড়িয়াল খা ও কুমার নদে অবৈধভাবে ড্রেজার দিয়ে বালু উত্তোলনের দায়ে ৯ জনের কারাদণ্ড নওগাঁর মান্দায় সাজাপাপ্ত বিভিন্ন মামলার ১২ আসামি গ্রেপ্তার ডাসারে দৈনিক আলোকিত প্রতিদিন পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন ফুলপুরে সিরিজ বোমা হামলার প্রতিবাদে আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল। নওগাঁর আত্রাই রেস্তোরাঁ ও কসমেটিকস দোকানকে ২০হাজার টাকা জরিমানা

স্যামসাং নিয়ে আসলো কম দামে ৫জি ফোন

স্যামসাং নিয়ে আসলো কম দামে ৫জি ফোন

অপেক্ষার অবসান ঘটিয়ে স্যামসাং গ্যালাক্সি এ৩২ ৫জি স্মার্টফোন আন্তর্জাতিক বাজারে আনল। এটি সাশ্রয়ী দামের ৫জি ফোন। এই ফোনে প্রসেসর হিসেবে থাকছে ২ গিগাহার্জের অক্টাকোর মিডিয়াটেক ডায়মেনসিটি ৭২০ চিপসেট।

ফিচারঃ 

*এই ফোনে অপারেটিং সিস্টেমে অ্যানড্রয়েড ভিত্তিক ওয়ানেইউআই ইন্টারফেস থাকছে।

*ফোনটিতে ৬.৫ ইঞ্চির ইনফিনিটি-ভি টিএফটি ডিসপ্লে দেওয়া হয়েছে। যার রেজোলিউশন এইচডি প্লাস।

* ব্যাকআপের জন্য ফোনটিতে ৫০০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি থাকছে, যা ১৫ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

৪ ও ৬ জিবি র‌্যাম ভার্সনে ফোনটি বাজারে পাওয়া যাবে।

স্যামসাংয়ের অন্যান্য মডেলের মতোই নতুন এই ফোনের ক্যামেরা সেটআপ দুর্দান্ত।

#কোয়াড-ক্যামেরা সেটআপের এই ফোনের প্রাইমারি সেন্সর ৪৮ মেগাপিক্সেলের। এছাড়াও সেকেন্ডারি ক্যামেরা হিসেবে এই গ্যালাক্সি হ্যান্ডসেটে একটি ৮ মেগাপিক্সেলের আলট্রা-ওয়াইড শ্যুটার, একটি ৫ মেগাপিক্সেলের ম্যাক্রো সেন্সর এবং আর একটি ২ মেগাপিক্সেলের ডেপথ সেন্সরও রয়েছে। ফোনটির মেইন সেন্সর ১০ এক্স পর্যন্ত জ়ুম এবং অটোফোকাস সাপোর্ট করে। সেলফির জন্য ফোনের সামনে একটি ১৩ মেগাপিক্সেলের ফ্রন্ট ফেসিং ক্যামেরা দেওয়া হয়েছে।



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ