শুক্রবার, ১৫ এপ্রিল ২০২২, ১১:৩২ অপরাহ্ন
শিরোনাম:
‘অ্যাভেঞ্জার্স’ ও ‘বাহুবলী’ ছাড়িয়ে শীর্ষে ‘কেজিএফ টু’ আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বাংলাদেশ অসাম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী। ধর্মের নামে কোনোরূপ বাড়াবাড়ি কোনো ধর্মই অনুমোদন করে না। আসুন, নিজ নিজ ধর্ম পালনের মাধ্যমে মহান মুক্তিযুদ্ধের অসাম্প্রদায়িক চেতনাকে সমুন্নত রাখি। বৃহস্পতিবার সকালে জাতীয় সংসদ ভবন এলাকায় তার সরকারি বাসভবনে বাংলা নবর্ষের দিনে ব্রিফিংয়ে ওবায়দুল কাদের এসব কথা বলেন। গণতন্ত্রকে প্রাতিষ্ঠানিক রূপ দিতে দেশের সব গণতান্ত্রিক, দেশপ্রেমিক ও প্রগতিশীল শক্তিকে দায়িত্বশীল ভূমিকা পালনের আহ্বান জানিয়ে ওবায়দুল কাদের বলেন, নানা বাধা অতিক্রম করে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে চলছে। তাই আসুন ঐক্যবদ্ধভাবে দেশের অব্যাহত অগ্রযাত্রাকে আরও বেগবান করি। ভোটার হতে লাগবে না দ্বৈত নাগরিকত্ব সনদ: ইসি মামলার ভয় দেখিয়ে কিশোরকে বলাৎকার: পুলিশ কনস্টেবল গ্রেপ্তার লঞ্চের অগ্রিম টিকিট বিক্রি শুরু ১৭ এপ্রিল বিএনপি নেতার মুক্তির দাবিতে রাস্তায় আ.লীগ নেতারা! হাতে রণবীরের নাম না লিখে কেন ইংরেজি ‘৮’ লিখলেন আলিয়া নির্যাতন সইতে না পেরে আত্মহত্যা করেন ঢাবির এলমা: ডিবি মোবাইল অপারেটরদের সেবার মান নিয়ে অসন্তোষ টেলিযোগাযোগমন্ত্রীর মামলা নিষ্পত্তির অপেক্ষায় ২১ বছর

হাতে রণবীরের নাম না লিখে কেন ইংরেজি ‘৮’ লিখলেন আলিয়া

ক্যাটরিনা কাইফের বিয়ের সময় হাতের মেহেদিতে ভিকি কৌশলের নাম খুঁজতে হিমশিম খেতে হয়েছিল ভক্তদের। তবে নিজের নাম খুঁজতে ভিকি বিপাকে পড়েছিলেন কী না, তা অবশ্য জানা যায়নি। রণবীর কাপুরকে সেই খাটুনি থেকে মুক্তি দিয়েছেন আলিয়া ভাট। কারণ নিজের হাতে লুকিয়ে হবু স্বামীর নাম লেখার পথে হাঁটেননি তিনি। হবু স্বামীর নামের বদলে লিখেছেন ইংরেজি ‘৮’ সংখ্যাটি।

ইংরেজি ‘৮’ সংখ্যাটিকে আড়াআড়িভাবে লিখলে তা হয়ে যায় অসীমতার প্রতীক।

প্রশ্ন উঠছে কেন স্বামীর নাম না লিখে ইংরেজি ‘৮’ হাতের তালুতে আড়াআড়ি ভাবে লিখেছেন আলিয়া।

এই প্রতীকের ব্যাখ্যা এর আগে একাধিক বার ইনস্টাগ্রামে পাওয়া দিয়েছেন আলিয়া। আট রণবীরের প্রিয় সংখ্যা। এই একই সংখ্যাকে আড়াআড়ি ভাবে লিখলে তা অসীমতার প্রতীক হয়ে যায়। এটা রণবীরের সৌভাগ্যের প্রতীক। তাই বিশেষ দিনে নিজের হাতে স্বামীর পছন্দের প্রতীক এঁকেছেন আলিয়া।

বাংলা নববর্ষের দিনেই অর্থাৎ আজ বিয়ে করছেন বলিউড তারকা রণবীর কাপুর ও আলিয়া ভাট। করোনার কারণে কয়েকবার পিছিয়ে অবশেষে বৃহস্পতিবার সাতপাকে বাঁধা পড়ছেন এ দুই বলিউড তারকা। কাপুর পরিবারের ঐতিহ্যবাহী বাড়িতেই হচ্ছে তাদের বিয়ে। একই বাড়িতে রণবীর কাপুরের বাবা-মা ঋষি কাপুর ও নীতু কাপুরেরও বিয়ে হয়। বিয়ে উপলক্ষ্যে নেওয়া হয়েছে বিশেষ নিরাপত্তা। প্রশাসন তো বটেই, যেখানে মাঠে থাকবে ২০০ বিশাল দেহী বাউন্সার। নিরাপত্তায় ওড়ানো হবে ড্রোন। সেটা দিয়েই পাহারা দেওয়া হবে সবকিছু। বিয়েবাড়ির গেট থেকে নিরাপত্তারক্ষীরা পাহারা দিয়ে অতিথিদের বাড়ির ভেতর নিয়ে যাবেন। গত কয়েকদিন ধরে তার মহড়াও সম্পন্ন হয়েছে বলে জানিয়েছে ভারতীয় গণমাধ্যম। এদিকে, বর্তমানে আলিয়ার ছবি ‘আরআরআর’ চলছে সিনেমা হলে। এরপর মুক্তি পাবে রণবীরের সঙ্গে বহু প্রতীক্ষিত ‘ব্রহ্মাস্ত্র’। করণ জোহরের ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’র কাজ রয়েছে তার হাতে। অন্যদিকে রণবীরকে ‘ব্রহ্মাস্ত্র’ ছাড়াও দেখা যাবে ‘শামশেরা’য়। লাভ রঞ্জনের ‘অ্যানিমেল’ ছবিতে শ্রদ্ধা কাপুরের সঙ্গে রসায়নে জাড়াবেন এ তারকা।

 



আমাদের ফেসবুক পেজ

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বাংলাদেশ অসাম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী। ধর্মের নামে কোনোরূপ বাড়াবাড়ি কোনো ধর্মই অনুমোদন করে না। আসুন, নিজ নিজ ধর্ম পালনের মাধ্যমে মহান মুক্তিযুদ্ধের অসাম্প্রদায়িক চেতনাকে সমুন্নত রাখি। বৃহস্পতিবার সকালে জাতীয় সংসদ ভবন এলাকায় তার সরকারি বাসভবনে বাংলা নবর্ষের দিনে ব্রিফিংয়ে ওবায়দুল কাদের এসব কথা বলেন। গণতন্ত্রকে প্রাতিষ্ঠানিক রূপ দিতে দেশের সব গণতান্ত্রিক, দেশপ্রেমিক ও প্রগতিশীল শক্তিকে দায়িত্বশীল ভূমিকা পালনের আহ্বান জানিয়ে ওবায়দুল কাদের বলেন, নানা বাধা অতিক্রম করে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে চলছে। তাই আসুন ঐক্যবদ্ধভাবে দেশের অব্যাহত অগ্রযাত্রাকে আরও বেগবান করি।

ব্রেকিং নিউজ