শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৪:২১ পূর্বাহ্ন
শিরোনাম:
বিশ্ব নদী দিব উপলক্ষে গলাচিপা “নেঙর” আয়োজনে রামনাবাদ নদী পরিদর্শন তালা প্রতীক নিয়ে জনপ্রিয়তার শীর্ষে মাসুদ আলম খান। দক্ষিণ এশিয়া বিজনেস এ্যাওয়ার্ড পেলেন এস.এম জাকির হোসেন এম ভি আল ওয়ালিদ-৯ লঞ্চে সন্তান প্রসব, পরিবারের জন্য আজীবন ভাড়া ফ্রী গলাচিপার কৃতি সন্তান মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি হওয়ায় আনন্দ মিছিল ও বিভিন্ন সংগঠনের অভিনন্দন। রাজৈরে ভোটঘর সোশ্যাল ব্যাংকের এজেন্ট ব্যাংকিং উদ্বোধন মুন্সীগঞ্জে পুলিশের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মানিকগঞ্জে শিশুকে ধর্ষণের চেষ্টা চাঁদমারিতে সংঘাত-রক্তপাত, বেপরোয়া আলামিন বাহিনীর বিরুদ্ধে তিন মামলা জেলা পরিষদ নির্বাচনে কামরুলকে প্রার্থী করতে ইউপি সদস্যদের জোট

হেলমেট পরিধান করুন নিরাপদে বাড়ি ফিরুন রজনীগন্ধার শুভেচ্ছায় পুলিশ সুপার মোহাম্মদ শহীদুল্লাহ

 

মু. জিল্লুর রহমান জুয়েল, পটুয়াখালীঃ

পুলিশকে ভয় নয়, নিজের সুরক্ষা এবং নিরাপদে পরিবারের নিকট সুস্থ ও সুন্দর ভাবে ফেরার জন্য মোটর সাইকেল চালানোর সময় দুঘর্টনা থেকে রক্ষাপেতে হেলমেট পরিধান করে মোটর সাইকেল চালানোয় সচেতনতা সৃষ্টির লক্ষ্যে জেলা পুলিশের তিনদিন ব্যাপী সচেতনতা ক্যাম্পেইন শুরু করেন পটুয়াখালী পুলিশ সুপার।

২১ এপ্রিল বৃহষ্পতিবার সকাল ১০ টায় বড় চৌরাস্তা মোড় এলাকায় পুলিশ সুপার মোহাম্মদ শহীদুল্লাহ পিপিএম এর নেতৃত্বে সচেতনতা ক্যাম্পেইন র‍্যালী আলোচনা সভা ও হেলমেট পরিহিত মোটর সাইকেল চালকদের রজনীগন্ধা ফুল দিয়ে শুভেচ্ছা এবং হেলমেট বিহীন মোটর সাইকেল চালকদেরকে স্বল্প মূল্যে হেলমেট ক্রয়ে বাধ্যতা করন কার্যক্রম শুরু করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার ( প্রশাসন ও অর্থ) আহমাদ মাঈনুল হাসান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. সাজেদুল ইসলাম, প্রেসক্লাবের সভাপতি কাজী সামসুর রহমান ইকবাল, সহ-সভাপতি জালাল আহমেদ সহ , সদর থানার (ওসি) মো. মনিরুজ্জামান মনির, ট্রাফিক ইন্সপেক্টর (টিআই) ফয়সাল আহমেদ, আবু সাইয়েদসহ পুলিশ বিভাগের অন্যান্য কর্মকর্তা সহ জেলা উপজেলার বিভিন্ন প্রিন্ট ও ইল্যাট্রনিক, সাংবাদিকবৃন্দ ও বিভিন্ন স্তরের যান্ত্রিক মটর গাড়ির ড্রাইভার এবং জনসাধারণ উপস্থিত ছিলেন।



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ