শুক্রবার, ১৭ জুন ২০২২, ১২:০৭ অপরাহ্ন
শিরোনাম:
কালকিনিতে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে হামলায় ১০টি বসতবাড়ি ভাঙচুরের অভিযোগ পদ্মা সেতুতে গাড়ি নিয়ে প্রতিযোগিতা না করার আহ্বান প্রধানমন্ত্রীর সাংবাদিক নোমানীর ওপর হামলার প্রতিবাদে বরিশালে মানববন্ধন গলাচিপা কৃষি আবহাওয়া তথ্য সেবা বিষয়ক রোভিং সেমিনার নবীজিকে কটুক্তি করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেন বরিশাল পূর্বাঞ্চলীয় ছাত্র সংগ্রাম পরিষদ। চরফ্যাশনে চর মাদ্রাজ ৪ নং ওয়ার্ডের রাসেল দেওয়ানের ফুটবল মার্কার উঠান বৈঠক। চট্টগ্রামে ২ মাদক পাচারকারী আটক ফরিদপুরের নিখোঁজ মুসলিম প্রেমিকাসহ হিন্দু যুবক আবাসিক হোটেলে! ভোলা চরফ্যাশনে বিশ্ব নবীকে কে কুরুচিপূর্ণ মন্তব্য করার প্রতিবাদে ওলামা ও আইম্যা ঐক্য পরিষদের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।। গলাচিপায় বিরল প্রজাতির বন্যপ্রাণী তক্ষক সহ আটক -১

হেলমেট পরিধান করুন নিরাপদে বাড়ি ফিরুন রজনীগন্ধার শুভেচ্ছায় পুলিশ সুপার মোহাম্মদ শহীদুল্লাহ

 

মু. জিল্লুর রহমান জুয়েল, পটুয়াখালীঃ

পুলিশকে ভয় নয়, নিজের সুরক্ষা এবং নিরাপদে পরিবারের নিকট সুস্থ ও সুন্দর ভাবে ফেরার জন্য মোটর সাইকেল চালানোর সময় দুঘর্টনা থেকে রক্ষাপেতে হেলমেট পরিধান করে মোটর সাইকেল চালানোয় সচেতনতা সৃষ্টির লক্ষ্যে জেলা পুলিশের তিনদিন ব্যাপী সচেতনতা ক্যাম্পেইন শুরু করেন পটুয়াখালী পুলিশ সুপার।

২১ এপ্রিল বৃহষ্পতিবার সকাল ১০ টায় বড় চৌরাস্তা মোড় এলাকায় পুলিশ সুপার মোহাম্মদ শহীদুল্লাহ পিপিএম এর নেতৃত্বে সচেতনতা ক্যাম্পেইন র‍্যালী আলোচনা সভা ও হেলমেট পরিহিত মোটর সাইকেল চালকদের রজনীগন্ধা ফুল দিয়ে শুভেচ্ছা এবং হেলমেট বিহীন মোটর সাইকেল চালকদেরকে স্বল্প মূল্যে হেলমেট ক্রয়ে বাধ্যতা করন কার্যক্রম শুরু করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার ( প্রশাসন ও অর্থ) আহমাদ মাঈনুল হাসান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. সাজেদুল ইসলাম, প্রেসক্লাবের সভাপতি কাজী সামসুর রহমান ইকবাল, সহ-সভাপতি জালাল আহমেদ সহ , সদর থানার (ওসি) মো. মনিরুজ্জামান মনির, ট্রাফিক ইন্সপেক্টর (টিআই) ফয়সাল আহমেদ, আবু সাইয়েদসহ পুলিশ বিভাগের অন্যান্য কর্মকর্তা সহ জেলা উপজেলার বিভিন্ন প্রিন্ট ও ইল্যাট্রনিক, সাংবাদিকবৃন্দ ও বিভিন্ন স্তরের যান্ত্রিক মটর গাড়ির ড্রাইভার এবং জনসাধারণ উপস্থিত ছিলেন।



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ