বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০১:৫১ অপরাহ্ন
শিরোনাম:
বিশ্ব নদী দিব উপলক্ষে গলাচিপা “নেঙর” আয়োজনে রামনাবাদ নদী পরিদর্শন তালা প্রতীক নিয়ে জনপ্রিয়তার শীর্ষে মাসুদ আলম খান। দক্ষিণ এশিয়া বিজনেস এ্যাওয়ার্ড পেলেন এস.এম জাকির হোসেন এম ভি আল ওয়ালিদ-৯ লঞ্চে সন্তান প্রসব, পরিবারের জন্য আজীবন ভাড়া ফ্রী গলাচিপার কৃতি সন্তান মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি হওয়ায় আনন্দ মিছিল ও বিভিন্ন সংগঠনের অভিনন্দন। রাজৈরে ভোটঘর সোশ্যাল ব্যাংকের এজেন্ট ব্যাংকিং উদ্বোধন মুন্সীগঞ্জে পুলিশের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মানিকগঞ্জে শিশুকে ধর্ষণের চেষ্টা চাঁদমারিতে সংঘাত-রক্তপাত, বেপরোয়া আলামিন বাহিনীর বিরুদ্ধে তিন মামলা জেলা পরিষদ নির্বাচনে কামরুলকে প্রার্থী করতে ইউপি সদস্যদের জোট

২৪ ডিসেম্বর মুক্তি পাচ্ছে ১০০ কোটি টাকা বাজেট এর দিন দ্য ডে’

 

চিত্রনায়ক অনন্ত জলিলের নতুন সিনেমা ‘দিন দ্য ডে’। সিনেমাটি নিয়ে অনেক দিন ধরেই আলোচনা হচ্ছে। নায়ক দাবি করেছেন, এর বাজেট ১০০ কোটি টাকা। এটি আন্তর্জাতিক মানের সিনেমা। এসব কারণে সিনেমাটি নিয়ে দর্শকদের মাঝে কৌতুহল রয়েছে।

এবার সেই কৌতুহলের অবসান হতে যাচ্ছে। কারণ মুক্তি পাচ্ছে ‘দিন দ্য ডে’। আগামী ২৪ ডিসেম্বর মুক্তি পাবে সিনেমাটি। শনিবার (১৬ অক্টোবর) রাজধানীর ব্লকবাস্টার সিনেমাসে আয়োজিত এক অনুষ্ঠানে এ ঘোষণা দেন অনন্ত জলিল।

তিনি বলেন, “দর্শক এ সিনেমার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন। অবশেষে সেই অপেক্ষার অবসান ঘটতে যাচ্ছে। আগামী ২৪ ডিসেম্বর ‘দিন দ্য ডে’ সিনেমাটি মুক্তি পাবে।’’

এই সিনেমা নির্মিত হয়েছে বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনায়। নির্মাণ করেছেন ইরানের মুর্তজা অতাশ জমজম। এতে অনন্ত জলিলের সঙ্গে অভিনয় করেছেন তার স্ত্রী বর্ষা। এছাড়াও আছেন বাংলাদেশ ও ইরানের অনেক অভিনয়শিল্পী।

কয়েক মাস আগে ‘দিন দ্য ডে’ সিনেমার ট্রেলার ও মোশন পোস্টার প্রকাশ করা হয়েছিল। ট্রেলারে অসঙ্গতিতে ভরা অ্যাকশন দৃশ্য আর অস্ত্রের ব্যবহার দেখা গেছে। দৃশ্যগুলো সিনেমাটিক কিংবা বাস্তবসম্মত হয়নি বিধায় অনেকেই ভিডিও গেমের সঙ্গে তুলনা করেছিল। সে সময় ব্যাপক সমালোচনার মুখে পড়েছিল সিনেমাটি।

শুধু তাই নয়, অনন্ত জলিলের দাবি অনুসারে এই সিনেমার বাজেট ১০০ কোটি টাকা। এটা নিয়েও হয়েছে ট্রল-হাসাহাসি। যদিও পরে অনন্ত জানান, পুরো টাকা তিনি দেননি। বাংলাদেশে সিনেমাটির যেটুকু অংশের শুটিং হয়েছে, কেবল ওইটুকুর লগ্নি তিনি করেছেন। বাকিটা ইরানের প্রযোজক দিয়েছেন।



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ