শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০২:৫২ পূর্বাহ্ন
শিরোনাম:
বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী আঁড়িয়াল খা ও কুমার নদে অবৈধভাবে ড্রেজার দিয়ে বালু উত্তোলনের দায়ে ৯ জনের কারাদণ্ড নওগাঁর মান্দায় সাজাপাপ্ত বিভিন্ন মামলার ১২ আসামি গ্রেপ্তার ডাসারে দৈনিক আলোকিত প্রতিদিন পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন ফুলপুরে সিরিজ বোমা হামলার প্রতিবাদে আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল। নওগাঁর আত্রাই রেস্তোরাঁ ও কসমেটিকস দোকানকে ২০হাজার টাকা জরিমানা বিরামপুরে নানা কর্মসূচীর মধ্য দিয়ে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত মধুপুরের মহিষমারা নেদুর বাজারে চক্ষু ক্যাম্প অনুষ্ঠিত উপকূলে জলোচ্ছ্বাস, সমুদ্রবন্দরে ৩ নম্বর সংকেত বন্ধুর মাথায় ডিম ভেঙে জন্মদিন পালন, আটক ৬

৪ মাস পর কিশোরী উদ্বার গ্রেফতার দুই !

 

মিঠুন পাল ।পটুয়াখালীর গলাচিপা উপজেলার বহু আলোচিত কিশোরী নিখোঁজের চার মাস পর কিশোরী উদ্ধার সহ নারী পাচার চক্রের পিয়া রানী সাহা ওরফে পাপিয়া ও হানিফ নামের দুই জনকে ঢাকার যাত্রাবাড়ী এলাকা থেকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায় গত ১৫ নভেম্বর ২০২১ইং তারিখে গলাচিপা পৌরসভার আশ্রায়ন থেকে কুচক্রী মহলের প্ররোচনায় নারী পাচার চক্ররের খপ্পরে পরে ঐ কিশোরী। পরে তার মা গলাচিপা থানায় নিখোঁজের ডায়েরী করলে গলাচিপা থানার ওসি মোঃ শওকত আনোয়ার ইসলাম এর নেতৃত্বে এস আই মাহাবুব বর্তমান আধুনিক প্রযুক্তি ব্যবহার করে ১৭’মার্চ দুপুরের যাত্রাবাড়ী থানা পুলিশের সহযোগীতায় একটি ফ্লাট থেকে পাপিয়ার বাসা থেকে ঐ কিশোরকে উদ্ধার করে। আরো জানা যায়, নারী পাচার চক্রের সদস্যরা স্কুল বয়সের কিশোরীদের সুকৌশলে তাদের নিয়োন্ত্রণে নিয়ে পতিতাবৃত্তি করাতো।

এবিষয়ে ওসি শওকত আনোয়ার ইসলাম সাংবাদিকের বলেন, নারী চক্রের গ্রেফতারকৃত পিয়া রানী ওরফে পাপিয়া মাদারীপুর জেলার রাজর থানার টেকেরহাঠ এর ঘোষাল কান্দী গ্রামের আনন্দ সাহার মেয়ে ও হানিফ বরিশাল জেলার মেহেন্দীঞ্জ উপজেলার দাদপুর পূর্বকান্দীর আঃ মান্নান এর ছেলে। এব্যাপারে মানবপাচার প্রতিরোধ ও দমন আইন ২০১২ এর ৭/১০/১১ ধারায় একটি মামলা দ্বায়ের করা হয়েছে যার মামলা নম্বর (৮)-৩/২২ইং। পরে গ্রেফতারকৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে।

##
মিঠুন পাল, পটুয়াখালী।



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ